লাখাইয়ে পুলিশ তদন্ত কেন্দ্রের নবনির্মিত ভবন এর ভিত্তিপ্রস্তর স্থাপনকালে এমপি আবু জাহির দেশকে এগিয়ে নিতে সকলের সম্মিলিত সহযোগিতা প্রয়োজন
তারিখ: ২০-মে-২০১৩
মহিউদ্দিন আহমেদ রিপন, লাখাই ॥ হবিগঞ্জ-৩ (হবিগঞ্জ সদর-লাখাই) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহির বলেছেন- সরকার গ্রামীণ অবকাঠামোতে বিশেষ নজর দিয়েছে। যাতে গ্রামীণ জনগোষ্ঠীর জীবনের মান উন্নয়ন করা যায়। সরকার মানুষের উন্নয়নে এবং মৌলিক অধিকার পূরণে অঙ্গিকারবদ্ধ। তিনি বলেন- এ সরকারের আমলে জনগণ শান্তিতে বাস করতে পারে। সরকারের আপ্রাণ চেষ্টায় বিদ্যুতের উন্নয়ন, সারের সহজ লভ্যতার কারণে কৃষকের ফসল ফলাতে আর অসুবিধা হয় না। সরকার বিনামূল্যে ছাত্রছাত্রীদের হাতে তুলে দিচ্ছে নতুন বই। বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে, বিগত কোন সরকারের আমলেই এমন উন্নয়ন আর হয়নি। সরকার তথ্য প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশকে অনেক এগিয়ে নিয়েছে। এমপি আবু জাহির গতকাল রবিবার লাখাই উপজেলার স্বজন গ্রাম পুলিশ তদন্ত কেন্দ্রে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

পুলিশ সুপার কামরুল আমিন এর সভাপতিত্বে ও লাখাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- হবিগঞ্জ জেলা প্রশাসক মনীন্দ্র কিশোর মজুমদার, হবিগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী বদরুল আলম, লাখাই উপজেলা নির্বাহী অফিসার মীর মোহাম্মদ মাহাবুবুর রহমান ও হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি মনসুর উদ্দিন আহমেদ ইকবাল। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা আক্তার উদ্দিন ও গীতা পাঠ করেন খোকন গোপ। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগ সভাপতি, বামৈ ইউ/পি চেয়ারম্যান মাহফুজুল আলম মাহফুজ, লিয়াকত আলী চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ চেয়ারম্যান প্রমুখ।

প্রথম পাতা