শহরে ভূয়া দন্ত চিকিৎসককে ৬ মাসের কারাদন্ড ॥ ১০ হাজার টাকা জরিমানা
তারিখ: ১৭-এপ্রিল-২০১৪
আব্দুর রউফ সেলিম ॥

শহরের চৌধুরী বাজার ট্রাফিক পয়েন্ট এলাকায় ফজলে রব চৌধুরী রুমেল (৩৩) নামে এক ভূয়া দন্ত চিকিৎসককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল বুধবার বেলা ১১টায় নির্বাহী বিচারক (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) এ কে এম সাইফুল আলমের নেতৃত্বে এ ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়। স্থানীয় সূত্র জানায়- ফজলে রব চৌধুরী রুমেল দীর্ঘদিন ধরে শহরের চৌধুরী বাজার ট্রাফিক পয়েন্ট এলাকায় ‘আহছানিয়া ডেন্টাল কেয়ার’ নামে একটি চেম্বার খুলে দাঁতের চিকিৎসা করে আসছেন। বিষয়টি প্রশাসনের নজরে আসলে সকালে নির্বাহী বিচারক (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) এ কে এম সাইফুল আলমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত আহসানিয়া ডেন্টাল কেয়ারে অভিযান পরিচালনা করেন। এ সময় ফজলে রব চৌধুরী রুমেল চিকিৎসকের বৈধ কোন সনদ দেখাতে না পারায় ভ্রাম্যমান আদালত তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনায় সহযোগিতা করেন- হবিগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এস আই) মিজানুর রহমান, হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক দেবাশীষ আচার্য্য ও পেসকার খলিলুর রহমান।

এ ব্যাপারে নির্বাহী বিচারক (এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট) এ কে এম সাইফুল আলম জানান- বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর ২৯/১ ও ২৯/২ ধারায় এ আদালত পরিচালিত হয়েছে।

প্রথম পাতা