আব্দুল লতিফ সিদ্দিকীর বক্তব্যে হবিগঞ্জে প্রতিবাদের ঝড়
তারিখ: ১-অক্টোবর-২০১৪
শরীফ চৌধুরী ॥

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী কর্তৃক যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে মুসলমানদের পবিত্র হজ্ব, হযরত মুহাম্মদ (সাঃ)ও তাবলীগ জামায়াতকে নিয়ে কুফুরী বক্তব্যের প্রতিবাদে হবিগঞ্জ জেলায় প্রতিবাদের ঝর উঠেছে। গতকাল মঙ্গলবার দিনভর জেলা শহর ও উপজেলায় বিভিন্ন ইসলামি রাজনৈতিকদল ও ইসলামী সংগঠন মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর অপসারন, গ্রেফতার ও তার ফাঁসির দাবীতে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে। এসব বিক্ষোভে সংগ্রামী তৌহিদী জনতা আব্দুল লতিফ সিদ্দিকীকে মুরতাদ ও কুলাঙ্গার উপাধি দিয়ে অবিলম্বে তাকে মন্ত্রি সভা থেকে বহিস্কার করে গ্রেফতারের দাবী জানিয়েছেন প্রধান মন্ত্রীর কাছে। আমাদের বিভিন্ন স্টাফ রিপোর্টার ও উপজেলা প্রতিনিধিদের পাঠানো তথ্যাদি থেকেঃ-

মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের প্রতিবাদ সভা

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী কর্তৃক পবিত্র হজ্ব ও হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কুফুরী বক্তব্যের প্রতিবাদে মসজিদ সমন্বয় সুন্নী সংগ্রাম পরিষদের উপদেষ্টা হযরত মাওলানা আলহাজ্ব আব্দুল মতিন আল কাদরীর সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভায় উপস্থিত উলামায়ে ক্বেরাম আব্দুল লতিফ সিদ্দিকীর কুফুরী বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

লতিফের ফাঁসির দাবীতে চুনারুঘাটে বিক্ষোভ মিছিল

ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রী আঃ লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে চুনারুঘাটে সর্বদলীয় তৌহিদী জনতা বিক্ষোভ মিছিল করেছে। গতকাল মঙ্গলবার বাদ মাগরিব চুনারুঘাট পৌর শহরে মিছিল শেষে মধ্যবাজারে সমাবেশে সভাপতিত্ব করেন সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হুসাইন আলী রাজন। সভায় বক্তরা পবিত্র হজ্ব নিয়ে কুটক্তিকারী মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবি জানান।

বানিয়াচংয়ে আলিম ওলামাদের বিক্ষোভ মিছিল

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী পবিত্র হজ্ব ও তাবলিগ জামাত সম্পর্কে বিরুপ মন্তব্য করার প্রতিবাদে গতকাল মঙ্গলবার আছর নামাযের পরপর গ্যানিংগঞ্জ বাজার হইতে স্থানীয় আলিম ওলামা ও সর্বস্তরের জনতার এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ খেলাফত মজলিসের নিন্দা ও ক্ষোভ প্রকাশ

নিউ ইয়র্কে পবিত্র হজ, তাবলীগ জামাত,মহানবী (সঃ) সম্পর্কে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী লতিফ সিদ্দীকির কুরুচিপুর্ন বক্তব্যে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত মজলিস হবিগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ আব্দুল্লাহ, জেলা সাধারন সম্পাদক মাওলানা মোঃ আনোয়ার আলী।

বাহুবলে লতিফ সিদ্দিকীর শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল

ডাক, টেলিযোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর বিচারের দাবিতে মঙ্গলবার বাহুবল উপজেলা সদর ও মিরপুর বাজারে পৃথক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিলকারীরা মহানবী (সাঃ) ও পবিত্র হজ্বকে নিয়ে বিরূপ মন্তব্য করায় আব্দুল লতিফ সিদ্দিকীকে ‘মুরতাদ’ আখ্যায়িত করে শ্লোগান দেন।

প্রথম পাতা
শেষ পাতা