কুচক্রি মহলের ষড়যন্ত্র প্রতিরোধের অঙ্গীকার ॥ আওয়ামীলীগ নেতা মাসুম চৌধুরীর নেতৃত্বের প্রতি নিজামপুর ইউনিয়ন ছাত্রলীগের সন্তোষ প্রকাশ
তারিখ: ২৮-মে-২০১৫
প্রেস বিজ্ঞপ্তি ॥

হবিগঞ্জ সদর উপজেলার ৯নং নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাময়িক অব্যাহতিপ্রাপ্ত সভাপতি দেওয়ান মাসুম রায়হান চৌধুরীর নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা ও সন্তোষ প্রকাশ করেছেন  নিজামপুর ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ। বিগত ১৬ এপ্রিল দলীয় শৃঙ্খলা ভঙ্গসহ তার কর্মকান্ডে দলীয় নেতাকর্মীদের মাঝে অন্তর্দ্বন্দ্ব দিন দিন বৃদ্ধি পাওয়ার অভিযোগ এনে তাকে সাময়িক অব্যাহতি দেয়া হয়। সম্পূর্ণ কাল্পনিক অভিযোগের ভিত্তিতে মাসুম চৌধুরীর মতো রাজপথের একজন পরিক্ষিত বঙ্গবন্ধু সৈনিকের বিরুদ্ধে এ ধরনের অযৌতিক পদক্ষেপ গ্রহন করায় ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীদের মাঝে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। দলীয় নেতা-কর্মী ছাড়াও নিজামপুর ইউনিয়নের সর্বস্থরের সাধারণ জনগনও এতে মর্মাহত হন। মাসুম চৌধুরীর রাজনৈতিক কর্মকান্ডে গুটি কয়েক সুবিধাবাদী চাটুকার ব্যতিত কোন নেতাকর্মীদের মাঝে অন্তর্দ্বন্দ্ব নেই বরং তার কর্মকান্ডে ইউনিয়নের সকল নেতাকর্মী ঐক্যবন্ধ বলেও তারা অভিমত ব্যক্ত করেন।

এখানে উল্লেখ্য, যে গত কয়েকদিন পূর্বে ব্যক্তিগত ফায়দা হাসিলের লক্ষে নিজামপুর ইউনিয়ন আওয়ামীলীগের দূর্গে ভাঙ্গন সৃষ্টির অপচেষ্টাকারী বিভিন্ন হামলা-মামলা ও কোন্দলের হোতা এক কুচক্রি জনপ্রতিনিধি ও তার সাঙ্গ-পাঙ্গরা ভয়-ভীতি প্রদর্শন করে এবং অর্থের টোপ দিয়ে একজন মহিলা মেম্বারসহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নাম ভাঙ্গিয়ে পদহীন কিছু অচেনা লোকের নামে স্থানীয় সংবাদ পত্রে একটি রহস্যজনক প্রতিবাদ প্রকাশ করে। যা দেখে নিজামপুর ইউনিয়নের ছাত্রলীগের নেতা-কর্মীরা ক্ষুব্ধ হয় এবং এতে ষড়যন্ত্রকারীদের আসল চেহারা ও প্রকৃত উদ্দেশ্যেও চিহ্নিত হয়।  তাই এ সকল ষড়যন্ত্রকারীদের অসৎ যেকোন উদ্দেশ্য প্রতিরোধ করতে নিজামপুর ইউনিয়ন ছাত্রলীগ সদা তৎপর থাকবে বলে অঙ্গীকার ব্যক্ত করা হয়। ভবিষ্যতে এ ধরনের বিভ্রান্তি সৃষ্টিকারীদের অপপ্রচারের বিষয়ে সতর্ক থাকতেও নিজামপুর ইউনিয়নবাসীর প্রতি আহ্বান জানানো হয়।

বিবৃতিতে স্বাক্ষরদানকারী ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দের মাঝে উল্লেখযোগ্যরা হলেন, সভাপতি এনামুল হক রাসেল, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, সহ-সভাপতি মোঃ হেলাল মিয়া, মোঃ সাজু মিয়া, এস আই সোহাগ, যুগ্ম সাধারন সম্পাদক সাইফুল ইসলাম রিজু, সাংগঠনিক সম্পাদক শেখ সফি সামী হৃদয়, নিজাম উদ্দিন রাহাত, দপ্তর সম্পাদক মোঃ উজ্জল মিয়া, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মোঃ আফজল মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ দুলাল মিয়া, সমাজ সেবা বিষয়ক সম্পাদক মোঃ তারেক মিয়া, ক্রীড়া সম্পাদক মোঃ শিবলু মিয়া, ছাত্রী বিষয়ক সম্পাদক মোছাঃ কাকলী আক্তার, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক মোঃ সোহেল মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ জালাল মিয়া, উপ-প্রচার সম্পাদক মোঃ রহমত আলী, সহ-সম্পাদক মোঃ তানভীর মিয়া, মোঃ সাইফুল মিয়া, মোঃ সোহাগ মিয়া, মোঃ আলমগীর মিয়া, মোঃ  তুষার মিয়া প্রমূখ।

প্রথম পাতা