বাহুবলে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ॥ ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট ॥ আটক ১
তারিখ: ১১-সেপ্টেম্বর-২০১৫
দিদার এলাহী সাজু ॥

বাহুবলের পশ্চিম ভাদেশ্বর গ্রামে প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা গৃহকর্তা ও তার স্ত্রীকে বেঁধে রেখে নগদ টাকা, স্বর্ণালংকার, মোবাইল ফোন সেটসহ প্রায় ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করেছে। এদিকে, ডাকাতির সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনার ১২ ঘন্টার মধ্যেই এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, বাহুবল উপজেলার পশ্চিম ভাদেশ্বর গ্রামের সমশর উল্লার তিন পুত্র মধ্যপ্রাচ্যের দুবাইয়ে কর্মরত। বাড়িতে সমশর উল্লা স্ত্রী-কন্যা নিয়ে বসবাস করেন। কদিন আগে তার বিবাহিত তিন কন্যা বাড়িতে বেড়াতে আসে। এ অবস্থায় গত বুধবার দিবাগত রাত ২টার দিকে ৮/৯ সদস্যের একদল ডাকাত সমশর উল্লার বাড়ির বাউন্ডারী গেইট ও বারান্দার গেইটের তালা এবং দরজার ছিটকিনী ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতদলের সদস্যরা গৃহকর্তা সমশর উল্লা ও তার স্ত্রী ফুলবানুকে বেঁধে রেখে প্রায় ৮ ভরি ওজনের স্বর্ণালংকার, ৩টি মোবাইল সেটসহ ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নেয়। গৃহকর্তা সমশর উল্লা জানান, তারা ডাকাতদলের সদস্যদের মধ্যে একজনকে চিনতে পেরেছেন। এ ব্যাপারে বাহুবল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে, গতকাল বৃহস্পতিবার বেলা ২টার দিকে বাহুবল মডেল থানার এসআই মামুন-এর নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে স্থানীয় জনতার সহযোগিতায় এজাহারভূক্ত আসামী একই গ্রামের আইয়ূব আলীর পুত্র কুতুব আলী (৩০) কে গ্রেফতার  করে।

এ ব্যাপারে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোশাররফ হোসেন পিপিএম বলেন, ‘ঘটনাটি ডাকাতি না কী পূর্ব বিরোধের জের তা যাচাই করা হচ্ছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কুতুব আলীকে গ্রেফতার করা হয়েছে। সে চিহ্নিত অপরাধী। পুলিশ তাকে খুঁজছিল’।

প্রথম পাতা
শেষ পাতা