চুনারুঘাটে পূর্ব বিরোধের জের হিসেবে দু’পক্ষের সংঘর্ষে আহত ২৫ ॥ আটক ৩
তারিখ: ৬-অক্টোবর-২০১৫
স্টাফ রিপোর্টার ॥

চুনারুঘাটে পূর্ব বিরোধকে কেন্দ্র করে দুই দলের সংর্ঘষে মহিলাসহ ২৫ জন আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে ৩ জনকে আটক করেছে পুলিশ। গুরুতর আহতদের চুনারুঘাট ও হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পুলিশ, স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শানখলা ইউনিয়নের দুবাড়িয়া গ্রামের তাজু মিয়া ও আব্দুল খালেক গংদের মধ্যে পূর্ব বিরোধ নিয়ে মামলা মোকদ্দমা চলে আসছিল। এরই জের ধরে গতকাল সোমবার দুপুরে আব্দুল খালেকসহ দলবল মিলে প্রতিপক্ষ তাজু মিয়ার বাড়িতে হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংর্ঘষ বাধে। প্রায় ঘন্টাব্যাপী স্থায়ী সংর্ঘষে মহিলাসহ ২৫ জন আহত হয়।

গুরুতর আহত তাজু মিয়া (৭৫), ভিংরাজ মিয়া (৫৫), আব্দুল কাইয়ূম (৭৫), আব্দুল কাদির (৮০), ছফিনা (৩৫), এংরাজ মিয়া, (৩৫), মারাজ মিয়া (২৫), ফুল জান (৩০), জরিনা (৭০), হাফিজ মিয়া (২০), সাহেদ (৩০), হেলিম (৩০) ও সেলিম মিয়া (৩৫)কে চুনারুঘাট ও হবিগঞ্জ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

খবর পেয়ে চুনারুঘাট থানার দারোগা হারুনুর রশিদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সাথে জড়িত হেলিম মিয়া, সেলিম মিয়া ও এংরাজ মিয়া নামে উভয় পক্ষের ৩ জনকে আটক করে।

প্রথম পাতা
শেষ পাতা