৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জুনায়েদ মিয়ার সমর্থনে নাতিরাবাদ এলাকাবাসীর মতবিনিময় সভা
তারিখ: ২৯-নভেম্বর-২০১৫
স্টাফ রিপোর্টার ॥

আগামী আসন্ন হবিগঞ্জ পৌর সভার নির্বাচনে ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (্বর্তমান কাউন্সিলর) মোঃ জুনায়েদ মিয়ার সমর্থনে নাতিরাবাদ এলাকাবাসীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  গতকাল শনিবার রাত ৮ টায় নাতিরাবাদ মাঠ প্রাঙ্গনে নাতিরাবাদ গ্রাম পঞ্চায়েতের সভাপতি আবু সাঈদ বিপ্লবের সভাপতিত্বে ও বসুন্ধরা সংসদের সাধারণ সম্পাদক রুবেল আহমেদ চৌধুরী’র পরিচালনায় নাতিরাবাদ, হরিপুর, নোয়াবাদ ও বাগানবাড়িসহ বিভিন্ন এলাকার ভোটারদের অংশগ্রহনে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত মতবিনিময় সভায় শুরুতেই পবিত্র কুরআন থেকে তেলেওয়াত করেন মোঃ আব্বাস আলী খান। মতবিনিময় সভায় কাউন্সিলর প্রার্থী জুনায়েদ মিয়াকে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন, হাজী টেনু মিয়া, সাবেক কাউন্সিলর হাবীবুর রহমান হাবীব, আব্দুল খালেক টেনু, আমিনুল ইসলাম রফিক, সিরাজুল ইসলাম মনফর, কিম্মত আলী, ফখরুল আলম বাবুল, আলহাজ্ব কামরুজ্জামান স্বপন, রমিজ আলী, নুর মিয়া, মোঃ আইয়ূব আলী (ছোট মিয়া), নাতিরাবাদ এলাকার আজিজুর রহমান শামসু মিয়া, হরিপুর এলাকার আলীউর রহমান খানসহ এলাকার মুরুব্বিয়ান ও যুবকবৃন্দ। সভায় কাউন্সিলর প্রার্থী জুনায়েদ মিয়া তার বক্তব্যে এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আগামী নির্বাচনে তাকে সহযোগীতা করার জন্য উপস্থিত সকল ভোটারদের কাছে ভোট ও দোয়া কামনা করেন।

সভায় বক্তরা বর্তমান কাউন্সিলর জুনায়েদ মিয়া উন্নয়ন কর্মকান্ডের প্রশংসা করেন এবং আগামী নির্বাচনেও জুনায়েদ মিয়াকে নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

প্রথম পাতা
শেষ পাতা