মাতব্বরদের সমঝোতার চেষ্টা ॥ ওসি বললেন অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে ॥ মাধবপুরে পিএসসি পরীক্ষার্থীকে গণধর্ষণ করেছে একদল লম্পট
তারিখ: ২৯-নভেম্বর-২০১৫
জাকারিয়া চৌধুরী ॥

মাধবপুরে এক পিএসসির পরীক্ষার্থীকে গণধর্ষণ করেছে একদল লম্পটেরা। গতকাল শুক্রবার সন্ধ্যায় এ ঘটনাটি ঘটে। মূমুর্ষু অবস্থায় তাকে গতকাল শনিবার দুপুরে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ছাত্রীটির পরিবার সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় ওই গ্রামের বাচ্ছু মিয়ার পুত্র লম্পট সোহাগ মিয়া ও রহমত আলীর পুত্র মোহন মিয়া ছাত্রীটিকে বাড়ি থেকে ডেকে পার্শ্ববর্তী ধানক্ষেতে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষণকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। এব্যাপারে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) মহসিন করিম জানান, শনিবার দুপুরে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে অনুযায়ী তার ডাক্তারী পরীক্ষা করা হয়েছে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মনির জানান, শুক্রবার রাত ৯টার দিকে ওই শিশুর পরিবার থানায় এসে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছে। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যায়। তবে এখন পর্যন্ত লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

অপর একটি সূত্রে জানা যায়, গতকাল ধর্ষনের পরপরই শিশুটির পরিবার থানায় যাওয়ার চেষ্টাকালে স্থানীয় মাতব্বরা বিষয়টি আপোষের আশ্বাসে মামলা থেকে তাদেরকে দূরে রেখেছে।

প্রথম পাতা
শেষ পাতা