বাহুবলে নিজ গ্রামে স্কুল-শহীদ মিনার ও বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন এমপি কেয়া চৌধুরী
তারিখ: ২৩-মার্চ-২০১৮
স্টাফ রিপোর্টার ॥

বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের খাগাউড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ১ কোটি ৮ লাখ টাকা প্রকল্পের নতুন ভবনের ভিত্তি প্রস্থরস্থাপন করেছেন এমপি কেয়া চৌধুরী। পরে তিনি একই গ্রামের এ ওয়াহিদ উচ্চ বিদ্যালয়ের ১ লাখ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মিত শহীদ মিনার ও স্কুলে বিদ্যুতায়নের উদ্বোধন করেন।  এছাড়াও উদ্বোধন করেন রইছগঞ্জ পশ্চিমবাজারে ৩ লাখ ৭০ হাজার টাকা ব্যয়ে নির্মিত ২টি পাবলিক টয়লেটের। গতকাল বৃহস্পতিবার পৃথক সময়ে তৃণমূল লোকজনকে সাথে নিয়ে এসব উন্নয়নমূলক কাজের উদ্বোধন করেন তিনি।  উদ্বোধনী সভায় এমপি কেয়া চৌধুরী বলেন, ‘আপনাদের দোয়া ও ভালবাসা পাচ্ছি। তাই তৃণমূলের উন্নয়ন করতে বার বার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে গিয়ে বরাদ্দ নিয়ে আসছি। এসব বরাদ্ধ দিয়ে একের পর এক উন্নয়নমূলক কাজ করছি। এতে তৃণমূল মানুষের কল্যাণ হচ্ছে। আর আমার কাজই হলো মানুষের পাশে থেকে কল্যাণমূলক কাজ করা। আমি হাওর এলাকার মেয়ে। আমার পিতা ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা কমান্ডেন্ট মানিক চৌধুরীও আজীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন’।

তিনি বলেন, ‘নবীগঞ্জ-বাহুবল উপজেলার বিভিন্ন স্থানের ন্যায় স্নœানঘাট ইউনিয়নবাসীকেও আর উন্নয়ন বঞ্চিত থাকতে হচ্ছে না। আমি এমপি নির্বাচিত হওয়ার পর থেকে নিজ থেকে উন্নয়ন এনে দিচ্ছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি আপনাদের দোয়া ও সমর্থন পাচ্ছি। এ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত এমপি হতে চাই’।  

পৃথক পৃথক এসব অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক চেয়ারম্যান হরমুজ আলী, সহ-সভাপতি ওসমান গনি তালুকদার, সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জুনাইদ আহমদ রঙ্গু, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জিতু মিয়া মেম্বার, বাহুবল উপজেলা যুবলীগের আহবায়ক অলিউর রহমান অলি, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক শামিনুর রহমান শামীম, জেলা ছাত্রলীগ নেতা আলাউদ্দীন আহমেদ, নুরুল ইসলাম, ২নং খাগাউড়া সরকারী প্রধান শিক্ষক ছালেহ উদ্দীন, শিক্ষক আব্দুল আলী, খাগাউড়া গ্রামের মুরুব্বী কাছা মিয়া, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মিনাল কান্তি রায় মিনু, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ভানু লাল দাশ, স্বেচ্ছাসেবকলীগের নেতা কামাল আহমদ, যুবলীগ নেতা, রাজন, হাফিজুর, প্রদীপ সুত্রধর, সুনা আলম, ফয়সল, পারুল মিয়া, আজাদ মিয়া, বাহুবল মডেল থানা এএসআই মোঃ সেলিম হোসেন প্রমূখ।

প্রথম পাতা
শেষ পাতা