সিলেটে নির্বাচন বিষয়ে নৈতিক ও বস্তুনিষ্ঠ প্রতিবেদন তৈরীতে দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষন কর্মশালায় হবিগঞ্জের ৫ সাংবাদিকের অংশ গ্রহন
তারিখ: ১৫-নভেম্বর-২০১৮
স্টাফ রির্পোটার ॥

বৃটিশ হাইকমিশনের সহায়তায় নির্বাচন বিষয়ে নৈতিক ও বস্তুনিষ্ঠ প্রতিবেদন তৈরিতে সাংবাদিকদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে ঈধঢ়ধনষব গবফরধ ঋড়ৎ ঝঃৎড়হম উবসড়পৎধপু প্রকল্পের আওতায় এক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। সিলেটে ডালাস হোটেল এর কনফারেন্স রুমে ম্যানেজমেন্ট এন্ড রিসোর্স এর ডেবোলাভমেন্ট ইনিসিটিপ (এম আর ডি আই) ২ দিনব্যাপি এই প্রশিক্ষণের আয়োজন করে। প্রশিক্ষণ দেন, জিটিভি ও সারা বাংলা ডট নেট এর প্রধান সম্পাদক সৈয়দ ইশতিয়াক রেজা, এম আর ডি আই এর নির্বাহী পরিচালক হাসিবুর রহমান মুকুল, বাংলাদেশ নির্বাচন কমিশনের সাবেক অতিরিক্ত সচিব জেসমিন টুলী, ঢাকা বিশ্ব বিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক সাইফুল আলম চৌধুরী ও বাংলাদেশ নির্বাচন কমিশন সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা খুরশেদ আলম।

প্রশিক্ষণে হবিগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক  চ্যানেল টুয়েন্টি ফোর ও দৈনিক সমকাল পত্রিকার জেলা প্রতিনিধি রাসেল চৌধুরী, দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি ও দীপ্ত টিভির জেলা প্রতিনিধি অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, একুশে টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার জেলা প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন, মাছরাঙা টেলিভিশন ও দৈনিক ভোরের ডাক পত্রিকার হবিগঞ্জ প্রতিনিধি চৌধুরী মো. মাসুদ আলী ফরহাদ এবং একাত্তর টেলিভিশন এর জেলা প্রতিনিধি ও জেলা সাংবাদিক ফোরাম সভাপতি শাকিল চৌধুরীসহ সিলেট বিভাগের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ২৫ জন সাংবাদিক  অংশ নেন।

গতকাল বুধবার বিকেলে প্রশিক্ষণ শেষে সাংবাদিকদের হাতে সনদপত্র তুলে দেন, প্রশিক্ষকগণ।

প্রথম পাতা