বিথঙ্গলে এবার সাইদুলের অপচিকিৎসার শিকার যুবতি
তারিখ: ২০-জানুয়ারী-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

বানিয়াচং উপজেলার বিথঙ্গল আখড়া বাজার এলাকার কথিত ডাক্তার সাইদুলের অপচিকিৎসার শিকার হলেন এবার শিফা আক্তার নামে এক যুবতি। আশংকাজনক অবস্থায় প্রথমে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। এ নিয়ে গত ১০ দিনের ব্যবধানে ওই ডাক্তারের অপচিকিৎসার শিকার হয়ে হাসাপাতালে ভর্তি হলেন দু’জন। বিষয়টি নিয়ে গোটা উপজেলায় চলছে তোলপাড়। জানা যায়, বানিয়াচং উপজেলার যশকেশরী গ্রামে সাহেব আলীর যুবতী কন্যা শিফা আক্তার (১৮)। সম্প্রতি নাকের সমস্যা নিয়ে কথিত ডাক্তার সাইদুলের কাছে যান। সাইদুল তখন ৫ হাজার টাকার চুক্তিতে তার চিকিৎসা করেন। সাইদুলের ব্যবস্থাপত্র অনুযায়ী ঔষধ খাওয়ার পর শিফার নাকে ইনফেকশন দেখা দেয় এবং নাক ফুলে যায়। এক পর্যায়ে আশংকাজনক অবস্থায়  গতকাল শনিবার  দুপুরে তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে শিফার পিতা সাহেব আলী হাসপাতালে উপস্থিত সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান, সাইদুলের অপচিকিৎসার কারনেই তার মেয়ে আজ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি সাইদুলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান।

উল্লেখ্য, ইতিপূর্বে কথিত ডাক্তার সাইদুলের অপচিকিৎসার শিকার হন বিথঙ্গল আখড়া বাজার এলাকার আব্দুর রউফ নামে এক ব্যক্তি। পরে তিনি হবিগঞ্জ ও সিলেট হাসপাতালে চিকিৎসা নেন। এ নিয়ে দৈনিক হবিগঞ্জ সমাচারে সংবাদ প্রকাশিত হলে শুরু হয় তোলপাড়।

প্রথম পাতা