বানিয়াচঙ্গের কাগাপাশা জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক কৃপেন্দ্র দাশের বিরুদ্ধে মামলা দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন
তারিখ: ২৫-এপ্রিল-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

বানিয়াচং উপজেলার কাগাপাশা জনতা উচ্চ বিদ্যালয়ের জনপ্রিয় শিক্ষক কৃপেন্দ্র দাশের বিরুদ্ধে মিথ্যা মানব পাচার মামলা দায়ের এর প্রতিবাদে এবং ডিজিটাল নিরাপত্তা আইনের আসামী ভানুজয় ও সাধক অনুজ এবং তাদের ভাই অঞ্জন দাশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে করেছে নজিরপুর গ্রামবাসী ও ছাত্র জনতা। গতকাল দুপুরে এলাকার প্রধান সড়কে হাজার হাজার মানুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করে। মানববন্ধনে বক্তৃতা করেন এলাকার মুরুব্বি শাহ আব্দুল মালিক চৌধুরী, মোঃ আজমান চৌধুরী, সৈয়দ ফাতেহ উদ্দিন, মোঃ কবির মিয়া, নজিরপুর গ্রামের মন্টু দাশ, ডাঃ প্রদীপ শেখর দাশ, শুকেশ দাশ, প্রাক্তন ছাত্রদের পক্ষে মহিবুর রহমান, রায়হানুল বারী, সৈয়দ জহিরুল হক, মোঃ কাশেম মিয়া, সৈয়দ কামরুল ইসলাম, সৈয়দ মুস্তাকিন মিয়া, বাপ্পু দাশ তালুকদার, মোঃ মশাহিদ মিয়া, সন্তোষ দাশ, ইব্রাহিম মিয়া (সোহান)সহ বর্তমান অনেক শিক্ষার্থী।

বক্তারা এলাকার কৃতি সন্তান ও জনপ্রিয় শিক্ষক কৃপেন্দ্র দাশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারী ও আলীম চৌধুরী কর্তৃক দায়েরকৃত ডিজিটাল নিরাপত্তা আইন এর মামলার আসামী ভানুজয়, সাধক অনুজ ও তাদের ভাই অঞ্জন দাসের সরাসরি সংশ্লিষ্টতা এবং তাদের বিভিন্ন অপকর্মের কথা তুলে ধরেন। তাদের অপকর্ম ঢাকতেই এবং মামলার অন্যতম স্বাক্ষী শিক্ষক কৃপেন্দ্র দাশ কে ঘায়েল করতে ভানুজয় দাসের কালো টাকা ব্যবহার করে এই ন্যাক্কারজনক মিথ্যা মামলার অবতারণা করেছে বলে উল্লেখ করা হয়। বক্তারা অবিলম্বে মিথ্যা মানব পাচার মামলা প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেন তারা।

প্রথম পাতা