শায়েস্তাগঞ্জে রেল ক্রসিংয়ে সংস্কার কাজ করায় ৪ ঘন্টা সিলেটের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল
তারিখ: ২০-জুলাই-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

শায়েস্তাগঞ্জ উপজেলার ওলিপুরে রেল ক্রসিং সংস্কার কাজ চলায় ৪ ঘন্টা সিলেটের সঙ্গে সারাদেশের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছিল। শুক্রবার সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের যান চলাচল বন্ধ করে দেয়া হয়। পরে রাত সাড়ে ১১ টার দিকে রেল লাইনের মেরামত কাজ সম্পন্ন হওয়ায় আবারো যোগাযোগ স্বাভাবিক হয়। শায়েস্তাগঞ্জ স্টেশন মাস্টার এবিএম মঈনুল ইসলাম বলেন, 'ওলিপুর এলাকায় রেল ক্রসিং সংস্কার কাজ চলায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত সিলেট-ঢাকা মহাসড়কে যান চলাচল বন্ধ ছিল।

এদিকে পূর্ব ঘোষণা ছাড়া সংস্কার কাজ পরিচালনা করায় সীমাহীন ভোগান্তিতে পড়েছেন সিলেট বিভাগের চার জেলার কয়েক হাজার যাত্রী। সন্ধ্যা ৭টা থেকে মহাসড়কের দু'পাশে কয়েক শতাধিক যানবাহন আটকা পড়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ১১টা সংস্কার কাজ করার জন্য যোগাযোগ বন্ধ ছিল। পরে স্বাভাবিক হয়।

উল্লেখ্য, গত ১১ জুলাই সন্ধ্যার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার লস্করপুর রেল ক্রসিং সংস্কার করায় রাত দুইটা পর্যন্ত বন্ধ থাকে রেল ও ঢাকা-সিলেট মহাসড়কের যান চলাচল। এতে ভোগান্তিতে পড়তে হয় যাত্রীদের।

প্রথম পাতা