নবীগঞ্জে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা
তারিখ: ১৯-অক্টোবর-২০১৯
নবীগঞ্জ প্রতিনিধি ॥

নবীগঞ্জ উপজেলার করগাও ইউনিয়নের কামালপুর গ্রামে তানজিলা নামে এক কিশোরীর নিজ বসত ঘরের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ মৃত্যু নিয়ে ওই এলাকায় সাধারণ মানুষের মধ্যে নানা সমালোচনার ঝড় বইছে। আত্মহত্যার রহস্য নিয়ে এলাকায় সৃষ্টি হয়েছে ধূমজাল। শুক্রবার সন্ধ্যা ৭টায় এ ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উল্লেখিত গ্রামের অলি মিয়ার স্কুল পড়ুয়া কন্যা তানজিলা (১৬) অভিমান করে শুক্রবার সন্ধ্যা ৭ টায় তার পড়নের ওড়না গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেছে। তানজিলার রুমে তার কোনো সাড়া কোনো শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আত্মহত্যার ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর নাজমুল হোসেন হাসপাতালে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে করে।

পুলিশ জানায়, এ ঘটনায় নবীগঞ্জ থানায় একটি অপমৃত্যু দায়ের করা হবে। কি কারণে তানজিলা আত্মহত্যা করেছে তার সঠিক কোন কারণ জানা যায়নি। তবে তানজিলা মানসিক রোগী ছিল বলে এলাকার লোকজন দাবি করেন।

প্রথম পাতা