পইলে আওয়ামীলীগের বর্ধিত সভায় এমপি আবু জাহির ॥ আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলে উন্নয়ন ও জনগণের কল্যাণ হয়
তারিখ: ১৯-অক্টোবর-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ‘আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এলে উন্নয়ন হয়, জনগণের কল্যাণ হয়, আওয়ামী লীগ জনগণের সেবা করে। এই দল ক্ষমতায় থাকলে তৃণমূলের নেতাকর্মীরাও নিজের এলাকার মানুষের কল্যাণে কাজ করতে পারেন। যে কারণে তারাও সম্মানিত হন’।

শুক্রবার বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার পইল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পইল ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা গৃহহীন মানুষকে ঘর নির্মাণ করে দিচ্ছেন। তৃণমূলের মানুষের শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি হচ্ছে। সার্বিকভাবে এগিয়ে যাচ্ছে দেশ। এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে’।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান সাহেব আলীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শিবেন্দ্র চন্দ্র দেব শিবুর পরিচালনায় সভায় বিশেষ অতিথি’র বক্তব্য করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল আহাদ ফারুক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান ও যুগ্ম-সাধারণ সম্পাদক এবং সাবেক চেয়ারম্যান আব্দুল আউয়াল তালুকদার।

প্রথম পাতা