শায়েস্তাগঞ্জ ও বানিয়াচংয়ে ট্রাক-সিএনজি সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত, আহত ৮
তারিখ: ১৩-ডিসেম্বর-২০১৯
স্টাফ রিপোর্টার ॥

বানিয়াচং ও শায়েস্তগঞ্জে পৃথক সড়ক দূর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৮ জন। গতকাল বৃহস্পতিবার পৃথক সময়ে দূর্ঘটনা দুটি ঘটে। সকালে শায়েস্তাগঞ্জ-হবিগঞ্জ সড়কের কলিমনগর এলাকায় ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে লিটন মিয়া (১৯) নামে এক যুবক নিহত হয়। এ ঘটনায় আহত হন আরও চারজন। নিহত লিটন মিয়া উপজেলার কাছিশাইল গ্রামের কুটি মিয়ার ছেলে। সে রাজমিস্ত্রী হিসেবে কাজ করত।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, সকালে শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ থেকে একটি সিএনজি অটোরিকশাযোগে ৫ জন লোক কাজের জন্য হবিগঞ্জ যাচ্ছিলেন। এ সময় কলিমপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে ওই সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশাতে থাকা ৬ জন আহত হন। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। সেখানে নিয়ে যাওয়ার পর চিকিৎসক লিটন মিয়াকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় গুরুত্বর আহত দুইজনকে সিলেট ওসমানি মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। এদিকে, বানিয়াচংয়ে সিএনজি অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে জায়েদ মিয়া (৭) নামের এক শিশু নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও তিনজন। গতকাল বিকেলে উপজেলার শরীফ উদ্দিন সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা গ্রামের হুমায়ূন মিয়ার ছেলে।

গতকাল বিকেলে নিহত শিশু ও তার স্বজনরা সিএনজি অটোরিকশাযোগে শিবপাশা থেকে হবিগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে বানিয়াচং উপজেলার শরীফ উদ্দিন সড়কে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশু জায়েদ নিহত হয়। এ ঘটনায় আহত হয় নিহত জায়েদের মা করিমা বেগম, চাচি বিলকিস আক্তার ও তার ভাই আবুল কাশেম। স্থানীয়রা তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠান। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান, খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। উভয় গাড়ীর চালক পালিয়ে গেলেও গাড়িগুলো জব্দ করা হয়েছে।

প্রথম পাতা