ঢাকায় ১৯ লাখ টাকাসহ ভূয়া এএসপি হবিগঞ্জের রাহুল ঘোষ গ্রেফতার
তারিখ: ২২-জানুয়ারী-২০২০
স্টাফ রিপোর্টার ॥

 ভূয়া এএসপি নামধারী রাহুল ঘোষ নামের এক প্রতারক বিপুল পরিমাণ টাকাসহ ঢাকায় একটি আবাসিক হোটেল থেকে আটক করা হয়েছে। গত শনিবার রাতে ভাটেরা থানার একদল পুলিশ ঢাকার প্রগতি আবাসিক হোটেলের ১১৫ নাম্বার রুম থেকে তাকে আটক করা হয়। রাহুল ঘোষ বানিয়াচঙ্গ উপজেলার ও শহরের উত্তর শ্যামলীর বাসিন্দা। জানা যায়, রাহুল ঘোষ নিজেকে এএসপি পরিচয় দিয়ে হবিগঞ্জ শহরের বিভিন্ন বেকার যুবকদের চাকুরির প্রলোভন দিয়ে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এ ব্যাপারে ভুক্তভোগী যুবকরা বিভিন্ন দপ্তরে অভিযোগ দিলে সে গা-ঢাকা দেয়।

গত শনিবার রাতে যাত্রাবাড়ী এলাকার নার্গিস আক্তার (২৫) নামের এক কলগার্লকে নিয়ে ওই হোটেলে অবস্থান করে। এসময়  হোটেলে সে নিজেকে এএসপি পরিচয় দেয়। বিষয়টি হোটেলের ম্যানেজারের সন্দেহের সৃষ্টি হলে থানায় খবর দিলে ভাটেরা থানার ওসি মোক্তার হোসেন জামানের নেতৃত্বে একদল পুলিশ হোটেল গিয়ে তার কাছ থেকে একটি ওয়াকিটকি ও প্রতারণার ১৯ লাখ টাকাসহ তাকে আটক করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় তাকে বিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওসি জানান, তার বিরুদ্ধে ঢাকার বিভিন্ন থানায় একাধিক প্রতারণার মামলা রয়েছে।

অনুসন্ধানে জানা যায়, প্রতারণার টাকা দিয়ে উত্তর শ্যামলী এলাকায় একটি দু’তলা ফ্ল্যাট বাড়ি তৈরি করেন রাহুল ঘোষ। সে ও তার একমাত্র বোন ওই বাসাতেই বসবাস করছিল। সম্প্রতি ভূক্তভোগীদের তোপের মুখে সে গা-ঢাকা দিলেও তার বোন ওই বাসায় রয়েছেন। রাহুল ঘোষ আটকের খবর হবিগঞ্জ শহরে চাউর হলে ভুক্তভোগীরা ঢাকার পথে রওয়ানা হচ্ছেন বলেও জানা গেছে।

প্রথম পাতা
শেষ পাতা