হবিগঞ্জ পৌরসভাসহ ৮টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করেছে জেলা আওয়ামীলীগ
তারিখ: ২৩-ফেব্রুয়ারী-২০২০
জাকারিয়া চৌধুরী ॥

দীর্ঘদিন পর ৭টি উপজেলা ও হবিগঞ্জ পৌরসভাসহ মোট ৮টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করেছে জেলা আওয়ামীলীগ। শনিবার সকাল ১০ টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সম্মেলনের তারিখ ঘোষণা করেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আবু জাহির এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। সভায় প্রত্যেক উপজেলা আওয়ামীলগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ঘোষণা অনুযায়ী আগামী ১৩ মার্চ আজমিরীগঞ্জ উপজেলা, ১৪ মার্চ মাধবপুর উপজেলা, ১৯ মার্চ বাহুবল উপজেলা, ২৮ মার্চ হবিগঞ্জ সদর উপজেলা, ২৯ মার্চ চুনারুঘাট উপজেলা, ৩০ মার্চ নবীগঞ্জ উপজেলা, ৩১ মার্চ বানিয়াচং উপজেলা ও ৫ এপ্রিল হবিগঞ্জ পৌর আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।

এদিকে, দীর্ঘদিন পর হলেও উপজেলা পর্যায়ে সম্মেলনের তারিখ ঘোষনা করায় জেলা আওয়ামীলীগ কে সাধুবাদ জানিয়েছেন তৃণমুল নেতাকর্মীরা। কর্মীদের প্রত্যাশা, নতুন নেতৃত্বে গতিশীলতা আসবে দলে। দীর্ঘদিনের পরিক্ষিত ত্যাগী ও পরিশ্রমী নেতাদেরই সর্বোচ্ছ পদে দেখতে চানা তারা। আপরদিকে, সম্মেলনকে স্বাগত জানিয়ে অনেকেই নেতাদের ছবি পোস্ট করে দোয়া ও সমর্থন চাইতে দেখা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। এর মাধ্যমে আওয়ামী পরিবারের নেতাকর্মীদের মধ্যে দেখা দিয়েছে প্রাণচাঞ্চল্য।