বানিয়াচংয়ে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান অব্যাহত
তারিখ: ৩-এপ্রিল-২০২০
বানিয়াচং প্রতিনিধি ॥

বানিয়াচংয়ে প্রশাসন ও সেনাবাহিনীর সমন্বয়ে টাস্কফোর্সের অভিযান পরিচালিত হয়েছে। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম ও  ক্যাপ্টেন গালিবের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দিনব্যাপী উপজেলা সদরের বড় বাজার, আদর্শ বাজার, গ্যানিংগঞ্জ বাজারসহ গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিন করে টাস্কফোর্সের সদস্যরা। এসময় সরকারি নির্দেশনার বাইরে কোন ব্যবসা প্রতিষ্ঠান খোলা না রাখা, এক যায়গায় জড়ো হয়ে না দাড়ানো, গুরুত্ব পূর্ণ কাজ ব্যতিত ঘরের বাইরে না বেড়োনো, টমটম, সিএনজি, অটোসহ কোন গণপরিবহন রাস্তায় না নামানো জন্য দিক নির্দেশনা দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্ত, ওসি তদন্ত প্রজিত কুমার দাশ, বানিয়াচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি এসএম খোকন, কালের কণ্ঠ’র প্রতিনিধি মোশাহেদ মিয়াসহ সেনা ও পুলিশ সদস্যবৃন্দ।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম বলেন, করোনা ভাইরাস থেকে জনগণকে রক্ষা করতে বাংলাদেশ পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। আপনারা বিশেষ প্রয়োজন ব্যতিত কেউ ঘর থেকে বের হবার চেষ্টা করবেন না। নিজের ও পরিবারের স্বাস্থের উপর নজর রাখুন।

এ ব্যাপারে বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মোঃ মামুন খন্দকার বলেন, করোনা ভাইরাস থেকে নিজে সুস্থ থাকুন, অন্যকে সুস্থ থাকতে দিন। গণজমায়েত কে না বলুন। জাতির ক্লান্তি লগ্নে সরকারি সকল আদেশ মেনে  চলে আমাদের কে সহযোগিতা করুন।

প্রথম পাতা