মিরপুরে বেঁধে সম্প্রদায়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পুলিশ সুপার
তারিখ: ৩-এপ্রিল-২০২০
বাহুবল প্রতিনিধি ॥

দেশের জনগনের মধ্যে করোনা ভাইরাস যেন মহামারী আকারে ছড়িয়ে পড়তে না পারে, দেশের নিরীহ মানুষ যেন অহেতুক মৃত্যুবরণ না করে সে জন্য অর্থনৈতিক দিক থেকে মারাত্মক ক্ষতি জেনেও সরকার ব্যাংক, অফিস-আদালত, স্কুল কলেজসহ সকল প্রকার শিক্ষাপ্রতিষ্ঠান, ব্যবসা প্রতিষ্ঠান ও যানবাহন বন্ধ করে রেখেছে। বর্তমান সরকার জনবান্ধব সরকার। শুধুমাত্র সাধারণ জনগণের কথা চিন্তা করে সাধারণ ছুটির মেয়াদ দ্বিতীয় দফায় বৃদ্ধি করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টায় বাহুবল উপজেলার মিরপুর ভিতরবাজার বেঁধে পল্লীতে ত্রাণ বিতরণকালে জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বিপিএম পিপিএম উপরোক্ত কথাগুলো বলেন।

এছাড়াও এসময় তিনি করোনা ভাইরাস সংক্রমণের লক্ষণ ও মহামারী আকারে ছড়িয়ে পড়ার দিকগুলি বর্ণনা করেন। তিনি বলেন- একজন আরেকজনের কাছাকাছি বসবেন না, অন্ততঃ তিন ফুট দূরে দূরে থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাফেরা করবেন। বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির হবেন না। সরকার যে বিধিনিষেধ করেছে জনগণের মঙ্গলের জন্যই করেছে। তাই আসুন আমরা সবাই সরকারি নির্দেশাবলী মেনে চলার চেষ্টা করি। নির্দেশনা মেনে চললে আমরা সুস্থ ও নিরাপদ থাকব, আর সুস্থ ও নিরাপদ থাকলে আমরা আমাদের দেশ ও নিজের ভবিষ্যৎ উজ্জ্বল করতে পারব।

এসময় বেঁধে সম্প্রদায়ের অবহেলিত অসহায় দরিদ্র ২২ টি পরিবারের মাঝে জেলা পুলিশের ব্যক্তিগত উদ্যোগে খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও লবণ বিতরণ করা হয়। বিতরণকালে উপস্থিত ছিলেন, বাহুবল-নবীগঞ্জ সর্কলের সিনিয়র এএসপি পারভেজ আলম চৌধুরী, বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান,

বাহুবল মডেল প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম নুর, বাহবল মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) আলমগীর হোসেন, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি আসকার আলী প্রমুখ।

প্রথম পাতা