সিলেটে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের একজনসহ ২ জন নিহত
তারিখ: ৩-এপ্রিল-২০২০
স্টাফ রিপোর্টার ॥

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায় ও দুপুরে কোম্পানীগঞ্জে পৃথক দুর্ঘটনা ঘটে। জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় সিলেটের দক্ষিণ সুরমার আলমপুর গোটাটিকর এলাকায় মোটরসাইকেলর ধাক্কায় মধু বাবু সিংহ (৫০) নামে এক ব্যক্তি নিহত হন। তিনি হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ছয়শ্রী গ্রামের মৃত হাংকু সিংহের ছেলে। দক্ষিণ সুরমার আলমপুরে শহীদ মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে শহরতলীর গোটাটিকর এলাকা থেকে ত্রাণ আনার জন্য বাইসাইকেলে যাচ্ছিলেন মধু বাবু সিংহ। এ সময় একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন জানান, দুর্ঘটনার পর মোটরসাইকেল চালক পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

এর আগে দুপুর ২টার দিকে সিলেট-ভোলাগঞ্জ সড়কের পিয়াইনগুল এলাকায় ট্রাকের ধাক্কায় কামরুল ইসলাম (২০) নামে সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হন। তিনি কোম্পানীগঞ্জ উপজেলার বিজয় পাড়ুয়া গ্রামের কুরবান আলীর ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে কোম্পানীগঞ্জ থেকে সিলেটগামী একটি সিএনজি চালিত অটোরিকশাকে পাথরবাহী একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কামরুল ইসলাম নামের অটোরিকশার এক যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

প্রথম পাতা