বাহুবলে হাঁস ছড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত শতাধিক ৫শ জনের বিরুদ্ধে থানায় মামলা
তারিখ: ৩০-মে-২০২০
বাহুবল প্রতিনিধি ॥

বাহুবল বিলে হাঁস ছড়ানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষের পুলিশসহ আহত শতাধিক। ঘটনায় ৯০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫শ জনকে আসামী করে মামলা দায়ের করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মামলাটি এফআইআর করে ২৫ জনকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরন করা হয়।

জানা যায়, উপজেলার অলুয়া গ্রামের মর্তুজ আলীর ধানের জমিতে হাঁসের দল গিয়ে জমি নষ্ট করে। হাঁসের মালিক ভেড়াখাল গ্রামের আমান উল্লা হাঁস নিতে আসলে উভয় পক্ষের মধ্যে কথাকাটাকাটি হয়, এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দুই ঘন্টা ব্যাপী স্থায়ী সংঘর্ষে পুলিশসহ শতাধিক লোকজন আহত হয়।

বাহুবল সার্কেলের সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে থানার ওসি, ওসি (তদন্ত) দাঙ্গা পুলিশ নিয়ে দুইঘন্টাব্যাপী স্থায়ী সংঘর্ষ নিয়ন্ত্রনে নিয়ে আসেন।

বাহুবল সার্কেলের সহকারি পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী বলেন, সংঘর্ষ নিয়ন্ত্রন করতে কি পরিমান গুলি নিক্ষেপ করা হয়েছে তার হিসাব মিলাতে পারিনি। তবে তিনি বলেন, সংঘর্ষ এড়াতে ২০/২৫ জনের মত দাঙ্গাবাজদের আটক করেছি। ৯০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫শ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।

প্রথম পাতা