বানিয়াচংয়ে এমপি মজিদ খানের ঈদ শুভেচ্ছা বিনিময়
তারিখ: ৩০-মে-২০২০
বানিয়াচং প্রতিনিধি ॥

বানিয়াচংয়ে সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ এডভোকেট আলহাজ¦ আব্দুল মজিদ খাঁনের ঈদ শুভেচ্ছা বিনিময়। উপজেলা সদরের গ্যানিংগঞ্জ বাজার, বড়বাজার, আদর্শ বাজার, ৫/৬নং বাজার সহ বিভিন্ন এলাকায় পায়ে হেটে দিনব্যাপী ব্যবসায়ীসহ এলাকাবাসীদের সাথে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেছেন। এছাড়া স্থানীয় বড় বাজারে নির্মণাধীন চলমান উন্নয়ন কাজ মুক্তিযোদ্ধা চত্তর, শবজি ঘর, ৫/৬নং বাজারের গরুর হাট, নির্মাণকাজ সম্পন্ন বিভিন্ন স্থাপনা ও ইনাতখানী গ্রামের অসুস্থ ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নুরুল আমীনকে তার বাড়ীতে দেখতে যান। এসময় চিকিৎসার জন্য তাকে নগদ কিছু টাকা প্রদান করা হয়।

গত মঙ্গলবার দিনব্যাপি শুভেচ্ছা বিনিময়কালে সামাজিক দূরত্ব রেখে দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর বিভিন্ন খোজ খবর নেন। কুশল বিনিময়কালে এমপি মজিদ খান সামাজিক দূরত্ব রেখে ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সকলের প্রতি আহবান জানান। এ সময় সংসদ সদস্য এডঃ আব্দুল মজিদ খানের সাথে উপস্থিত ছিলেন করোনাযোদ্ধা হিসেবে খ্যাত বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম চৌধুরী।

এছাড়া উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান, যুগ্মসাধারণ সম্পাদক এনামূল হোসেন খান বাহার, আওয়ামী লীগ নেতা ও ব্যাকস সভাপতি হাজী জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী লীগ নেতা হাজী আবুল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীগন উপস্থিত ছিলেন।

এছাড়া বানিয়াচং থানায় অবস্থানরত থানা পুলিশের সদস্যদের সাথে ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বিনিময় ও বানিয়াচং সদরের ৪টি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান,মেম্বার ও গ্রাম পুলিশের জন্য পিপিই, মাস্ক ও জীবানু নাশক হ্যান্ড স্যনিটাইজার প্রদান করা হয়।

প্রথম পাতা