সাধারণ মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করতে হবে আব্দুল মজিদ খান এমপি
তারিখ: ২১-জুন-২০২১
বানিয়াচং প্রতিনিধি ॥

 হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল ও বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুঃখি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য রাজনীতি করেন। স্বাধীনতার পরে অনেক সরকার এসেছে কিন্তু কোথাও তো কেউ এভাবে প্রান্তিক গৃহহীন মানুষদের কথা ভাবেনি। যেমনিভাবে রাজনীতি করে গেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তেমনি তাঁর সুযোগ্য কন্যা পদ্মা সেতুর মতো বৃহৎ প্রকল্প বাস্তবায়ন করে যাচ্ছেন। আসলে রাজনীতি করতে মানুষদের জন্য কিছু করব এমন সদিচ্ছা থাকতে হবে।

গতকাল রোববার দুপুর ১২টায় বানিয়াচং উপজেলা পরিষদ মিলনায়তনে মুজিববর্ষ উপলক্ষে সারাদেশের ন্যায় বানিয়াচংয়েও ভূমিহীন এবং গৃহহীন পরিবারকে জমিও গৃহ প্রদান কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, সংবাদকর্মীরা যে কোন ভালো কাজের ছিদ্রান্বেষণ করলে হবে না। প্রত্যেক মানুষ প্রথমে নিজেকে বদলাতে হবে এরপর ইতিবাচক মনোভাব পোষণ করতে হবে। আমি রাজনীতি করি মানুষের কল্যাণের জন্য। সাধারণ মানুষও আমাকে ভালোবাসে। আমি মানুষের অনুভূতির মধ্যে বেঁচে থাকতে চাই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) ইফফাত আরা জামান উর্মি ও ইউপি চেয়ারমান শেখ শামসুল হক। ২য় পর্বে গৃহহীনদের মাঝে ৭০টি ও রবি দাস পরিবারের মাঝে ৪০টি ঘর হস্তান্তর করা হয়। এর আগে ১০৫টি ঘর হস্তান্তর করা হয়েছিল। ২ পর্বে মোট ২১৫টি ঘর প্রদান করা হয়েছে যা উপজেলা পর্যায়ে জেলার মাঝে সর্বোচ্ছ। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী মামুন মোল্লা।