ঘর হস্তান্তর অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ বিশ্বে অনন্য নজির সৃষ্টি করেছেন শেখ হাসিনা
তারিখ: ২১-জুন-২০২১
স্টাফ রিপোর্টার ॥

 হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকীতে দেশজুড়ে ৫৩ হাজার ৩৪০টি গৃহ ও ভূমিহীন পরিবারকে মাথা গোঁজার ঠাই করে দিয়ে বিশ্বে অনন্য নজির স্থাপন সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত। তাঁর দূরদর্শী নেতৃত্বের কারণে বাঙালি জাতি আজ বিশ্বে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

গতকাল রবিবার মুজিববর্ষ উপলক্ষে হবিগঞ্জে ভূমি ও গৃহহীন পরিবারগুলোর মাঝে ২য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ভিডিও কনফারেন্সের পূর্বে বক্তৃতা রাখার সময় তিনি এসব কথা বলেছেন।

এমপি আবু জাহির আরও বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার দেশের সকল মানুষের জন্য উন্নয়ন করে। অস্বচ্ছল মানুষদেরকে বছরজুড়ে নানা রকমের ভাতা দেয়া হচ্ছে। এখন দেশে আর কোন মানুষকে না খেয়ে থাকতে হয় না। এ সকল উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া ও আশির্বাদ করতে সকল উপকারভোগীর প্রতি অনুরোধ জানিয়েছেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুক আলী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।