হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন নির্বাচন ॥ ৯ পদের বিপরীতে লড়ছেন ১৪ প্রার্থী
তারিখ: ২১-জুন-২০২১
স্টাফ রিপোর্টার ॥

 হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী ১৪ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। গতকাল বিকেল ৩টা থেকে ৪টা পর্যন্ত নির্বাচন কমিশনের কাছে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন। পরে একই দিন মনোনয়নপত্র যাচাই-বাচাই করে ১৪ জন প্রার্থীকেই বৈধ ঘোষণা করেন নির্বাচন কমিশন।

হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, আগামী ২৬ জুন শনিবার হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির ১১টি পদের মধ্যে ৯টি পদে বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। ওইদিন বিকেল ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা দেড় ঘন্টা হবিগঞ্জ প্রেসক্লাবে গোপন ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

নির্বাচনে ৯টি পদের বিপরীতে ১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। শনিবার বিকালে প্রার্থীরা নির্বাচন কমিশনের কাছ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। গতকাল রোববার বিকালে সকল প্রার্থীই তাদের মনোনয়নপত্র জমা দেন। একই দিন মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষে ১৪ জন প্রার্থীকেই বৈধ ঘোষণা করেন নির্বাচন কমিশন। এর মধ্যে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা ভোটে নির্বাচিত হয়েছেন ৩ জন।

নির্বাচনে বৈধ হওয়া প্রার্থীদের মধ্যে রয়েছেন- সভাপতি পদে একাত্তর টিভির প্রতিনিধি শাকিল চৌধুরী ও এটিএন বাংলার প্রতিনিধি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক পদে বাংলা টিভির প্রতিনিধি কাজল সরকার ও গাজী টিভির প্রতিনিধি নূর উদ্দিন। এছাড়া সাধারণ সদস্য পদে লড়ছেন- আর টিভির সায়েদুজ্জামান জাহির, সময় টিভির রাশেদ আহমেদ খান, ইসলামী টিভির শরীফ চৌধুরী, মোহনা টিভির মো. ছানু মিয়া, ইন্ডিপেন্ডেন্ট টিভির আবু সালেহ নুরুজ্জামান চৌধুরী, দিগন্ত টিভির মো. আব্দুল মজিদ এবং বাংলা টিভির কাজল সরকার। আগামী ২৩ জুন বুধবার বিকাল ৪টা থেকে ৫টার মধ্যে প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন।

এর মধ্যে বিনাপ্রতিদ্বন্দ্বীতা নির্বাচিত হয়েছেন সহ সভাপতি এসএমস সুরুজ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোশাহিদ আলম ও কোষাধ্যক্ষ পদে ইলিয়াস আলী মাসুক।

নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন এনটিভির প্রতিনিধি হারুনুর রশীদ চৌধুরী, যমুনা টিভির প্রতিনিধি প্রদীপ দাশ সাগর ও দিগন্ত টিভির প্রতিনিধি এমএ মজিদ।