হবিগঞ্জে করোনা রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা চালু
তারিখ: ৩-অগাস্ট-২০২১
স্টাফ রিপোর্টার ॥

 বঙ্গবন্ধু অক্সি এন্ড ফুড হেল্প নামে একটি মানবিক সেবা চালু হয়েছে হবিগঞ্জে। আর এই সেবার উদ্যোগ নিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান ও এফবিসিসিআইয়ের পরিচালক এবং হবিগঞ্জ  চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র  প্রেসিডেন্ট মোঃ মোতাচ্ছিরুল ইসলাম। গতকাল সোমবার বিকেলে হবিগঞ্জ শিল্পকলা একাডেমিতে আনুষ্ঠানিক ভাবে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। উপজেলা চেয়ারম্যান মোঃ মোতাচ্ছিরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

সহকারী কমিশনার শোয়েব শাত-ঈল ইভানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বর্ণালী পাল, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোখলেছুর রহমান উজ্জল, অবসর প্রাপ্ত ব্রিগিডিয়ার জেনারেল নুরুল হুদা, পৌর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ প্রমূখ।

বক্তাগণ বলেন, ‘বর্তমানে করোনাকালীন এই দূর্যোগপূর্ণ সময়ে হবিগঞ্জ সদর উপজেলা এবং পৌর এলাকার করোনা রোগীদের বিনামূল্যে এই অক্সিজেন সেবা চালু হয়েছে। হেল্প লাইনে যে কেউ ফোন করলে ভলান্টিয়াররা তাদের বাসায় অক্সিজেন নিয়ে যাবে, সম্পূর্ণ বিনা মূল্যে এই সেবা প্রদান করা হবে’।