বাহুবলের পুটিজুড়িতে প্রবাসি ফয়সল হত্যাকান্ড এখনও অধরা মামলার আসামিরা স্বজনদের মধ্যে ক্ষোভ ও হতাশা
তারিখ: ২২-অক্টোবর-২০২১
স্টাফ রিপোর্টার \

বাহুবল উপজেলার পুটিজুরিতে প্রবাসি ফয়সল হত্যাকান্ডের ঘটনায় দায়ের করা মামলার মূল আসামিরা এখনও অধরা। মামলা দায়েরের পর দীর্ঘদিন পার হয়ে গেলেও আসামিরা ধরা-ছোঁয়ার বাইরে থাকায় ক্ষোভ ও হতাশা প্রকাশ করেছেন নিহতের স্বজনরা। এছাড়াও ন্যায় বিচার পাওয়া নিয়ে শঙ্কায় রয়েছেন তারা। এদিকে, হত্যাকান্ডের দীর্ঘদিন পেরিয়ে গেলেও থামছেই না নিহত ফয়সল মিয়ার স্বজনদের কান্না। এমতাবস্থায় হত্যাকারীদের দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী স্থানীয় এলাকাবাসির।

জানা যায়, গত ১১ জুলাই রবিবার বিকেলে পুকুরের সীমানা নিয়ে দু’পক্ষের সালিশি মিমাংসার পর নির্মমভাবে খুন হন প্রবাসী শাহ ফয়সল। পরে এই ঘটনায় নিহতের ছোট ভাই শাহ ফারহান বাদী হয়ে বাহুবল থানায় মামলা করেন। মামলার আসামীরা হলেন, মিরেরপাড়া গ্রামের খুর্শেদ আলী (৬৫) ও তার দুই ছেলে মুশাহিদ (৩৫), মোতাহির (৩০), তার ভাই আপ্তাব উদ্দিন (৬০) তার ভাতিজা নোমান (২৮), আপ্তাব উদ্দিনের মেয়ের জামাই আখতার হোসেন (৩০) সহ আরো ২ জন।

এছাড়াও হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলি যোগদান করার পরদিন ই বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আসেন এবং নিহতের পরিবারকে আসামিদের দ্রæত আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন। তাই নিহতের পরিবার সুবিচারের জন্য এখন প্রশাসনের দিকে তাকিয়ে আছেন। এলাকাবাসিও আসামীদের দ্রæত গ্রেফতারের দাবী জানান।

প্রথম পাতা