আজমিরীগঞ্জে টিকাদারের লোকজন পেটাল ৬ পথচারীকে
তারিখ: ২৪-জানুয়ারী-২০২২
আজমিরীগঞ্জ প্রতিনিধি \

 আজমিরীগঞ্জের বদলপুর-আজমিরীগঞ্জ সড়কে মোটরসাইকেল পারাপার করার জেরে ঠিকাদারের লোকজনের হাতে ৬ জন নিরীহ পথচারী আহত হয়েছেন। গত মঙ্গলবার সকাল উপজেলার বদলপুর ইউনিয়নের বদলপুর-আজমিরীগঞ্জ সড়কের সুইচ গেইট এলাকায় এই ঘটনা ঘটে।
আহতরা হলেন, বদলপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা অজিত দাসের পুত্র অরুন দাস (৪০), তার ভাই ধরনী দাস (৩৫), একই গ্রামের বিষুপতি দাস (৪০), হেমেন্দ্র দাস (৪০), মধু (৩৫) ও প্রভাংশু দাস (২৪)।
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে অধীনে বদলপুর-আজমিরীগঞ্জ সড়ক মেরামতের কাজ শুরু হয়। কাজটি পান মের্সাস শহিদুল এন্টারপ্রাইজ নামে একটি প্রতিষ্ঠান। কাজের তদারকি করেন বাদল রায় এবং সাইড ম্যানেজার সোহেল মিয়া।
গত মঙ্গলবার সকালে অরুন রায় মোটরসাইকেলযোগে বদলপুর থেকে আজমিরীগঞ্জ আসার পথে সুইস গেইট এলাকায় আসলে মোটরসাইকেল নিয়ে যেতে বাধা দেন সোহেল মিয়ার ভাই শাহিন মিয়া। এ সময় দুজনের মধ্যে বাক বিতÐা শুরু হলে বাক বিতন্ডার এক পর্যায়ে শাহিন মিয়া এবং সোহেল মিয়া অরুণ দাস ও তার ভাই ধরনী দাসকে রড় দিয়ে পিটাতে শুরু করেন। এই সময় আরও কয়েকজন তাদেরকে উদ্ধার করতে এগিয়ে আসলে তাদেরকেও পিটিয়ে আহত করে সোহেল মিয়া ও তার লোকজন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদের হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠান।
এ বিষয়ে জানতে চাইলে বাদল রায় বলেন, ‘কাজ দেখা শুনা করে সোহেল। মারামারির বিষয়টি সম্পর্কে আমি অবগত নই।’
জানতে চাইলে সোহেল মিয়া বলেন- ‘প্রথমে তারা শাহিনকে মারধর করে। পরে আমি মিমাংসা করতে গেলে হাতাহাতি হয়।’
বদলপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুসেনজিৎ চৌধুরীর মুটোফোনে যোগাযোগ করা হলে উনি কল রিসিভ করেননি।
আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম বলেন- ‘এ বিষয়ে আজমিরীগঞ্জ থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।’

প্রথম পাতা