লস্করপুর ইউনিয়ন বিএনপির সম্মেলনে জি কে গউছ \ আওয়ামী লীগের পতন নিশ্চিত করেই ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে
তারিখ: ২৪-জানুয়ারী-২০২২
স্টাফ রিপোর্টার \

 বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ
 বলেছেন- বিএনপির নেতাকর্মীদেরকে কথার চেয়ে কাজ বেশি করতে হবে। দলকে সংগঠিত করতে হবে। আন্দোলনের জন্য সকলকে প্রস্তুতি নিতে হবে। বিএনপির প্রত্যেক নেতাকর্মীকে এক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। তাহলেই আওয়ামী লীগের পতন নিশ্চিত হবে।
তিনি গতকাল রবিবার বিকালে সদর উপজেলার ১০নং লস্করপুর ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
জি কে গউছ বলেন- আওয়ামীলীগ জনবিচ্ছিন্ন একটি রাজনৈতিক দল। আওয়ামীলীগের সাথে জনগণ নেই। জনগণের ট্যাক্সে টাকায় যাদের বেতন হয় সেই আইন শৃংখলা বাহিনীকে ব্যবহার করে আওয়ামীলীগ ক্ষমতায় ঠিকে আছে। আইনশৃংখলা বাহিনীর মাধ্যমে মানুষের বাক-স্বাধীনতা হরণ করা হয়েছে। দেশের আলিম উলামারাও স্বাধীনভাবে কথা বলতে পারেন না। ধর্মীয় সভা-সমাবেশে যদি যান দেখবেন আলিম উলামারা ডানে থাকায় একবার, বামে থাকায় আরেকবার। প্রাণকুলে কোরআন সুন্নাহর আলোকে তারা কথা বলতে পারেন না। কারণ সকলের মধ্যেই একটিই ভয়, কোন সময় ঘুম হয়ে যাই, কোন সময় গ্রেফতার হয়ে যাই। এই ভয়কে জয় করে গণআন্দোলন গড়ে তুলতে পারলেই আওয়ামী লীগের পতন নিশ্চিত হবে।
তিনি বলেন- বিএনপি একটি বিশাল রাজনৈতিক দল। বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে। তাই দেশের গণতন্ত্র ও মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে বিএনপি আন্দোলন করছে, সংগ্রাম করছে। ইনশাআল্লাহ আওয়ামী লীগের পতন নিশ্চিত করেই মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনা হবে। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে। তিনি অসুস্থ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেন।   
ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ ফরিদ মিয়ার সভাপতিত্বে ও জয়নাল আবেদীন জালালের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক হাজী এনামুল হক ও এডভোকেট এনামুল হক সেলিম, সদর উপজেলা বিএনপির আহŸায়ক প্রফেসর এনামুল হক, সিনিয়র যুগ্ম আহŸায়ক আজিজুর রহমান কাজল, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহŸায়ক মোঃ আজম উদ্দিন, এডভোকেট আফজাল হোসেন, আব্দুল মতিন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম কাওছার, সহ সাংগঠনিক সম্পাদক টিপু আহমেদ।
সম্মেলনে বক্তব্য রাখেন স্থানীয় বিএনপি নেতা আব্দুল হামিদ, মমিন আলী, সজলু মিয়া, আব্দুল কাইয়ুম, আব্দুল মতিন, আব্দুন নুর, নুরুল ইসলাম আফরোজ, আমজাদ আলী, তোতা মিয়া, ইমান আলী, আতর আলী, দিদার আলী, সামছু মিয়া, মজনু মিয়া, জহিরুল হক, কাওসার মিয়া, কামাল মিয়া, মানিক মিয়া, যুবদল নেতা সিদ্দিক মিয়া, আক্তার হোসেন, নাজমুল সিকদার, বাঘা জামাল, তোফাজ্জুল হোসেন, জালাল মিয়া, আহাদ মিয়া, জামাল মিয়া, এমরান মিয়া, ছাত্রদল নেতা সাইদুল হক, সাইদুর রহমান সাকিব প্রমুখ।
সম্মেলনে মোঃ ফরিদ মিয়াকে আবারও সভাপতি, নুরুল আলম সেলিমকে সিনিয়র সহ-সভাপতি, জয়নাল আবেদীন জালালকে সাধারণ সম্পাদক, মুরাদ আলীকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মোতাব্বির হোসেন সোহেলকে সাংগঠনিক সম্পাদক করে ১০নং লস্করপুর ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

প্রথম পাতা