মাধবপুরে প্রভাবশালীদের হামলায় মা ছেলেসহ পরিবারের ৩ জন আহত
তারিখ: ২০-অগাস্ট-২০২২
স্টাফ রিপোর্টার \

 মাধবপুর উপজেলার জামালপুর গ্রামে প্রভাবশালী পরিবারের হামলা মা-ছেলেসহ একই পরিবারের ৩ জন রক্তাক্ত জখম হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

জানা যায়, ওই গ্রামের মৃত ওয়ালি মিয়ার পুত্র মালয়েশিয়া প্রবাসি আহাদ মিয়া (৩৫) এর সাথে বিয়ে হয় প্রতিবেশী আব্দুর রউফ-এর জনৈক কন্যার। বিয়ের কিছুদিন পরপরই আহাদ মিয়ার সাথে ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। এর পর সম্প্রতি আহাদ মিয়া দেশে এসে ফের বিয়ে করেন। আর এ বিষয়টি মেনে নিতে পারছে না আব্দুর রউফসহ তার পরিবার। এরই প্রেক্ষিতে উল্লেখিত সময়ে আহাদ মিয়ার উপর অতর্কিত হামলা চালায় প্রভাবশালী আব্দুর রউফ, বাহার মিয়া, সফিকুল ইসলাম, নিজাম উদ্দিন ও জামাল উদ্দিনসহ তাদের লোকজন। এসময় আহাদ মিয়াকে কুপিয়ে ক্ষত বিক্ষত করা হয়। বিষয়টি আচ করতে পেরে তার মা রহিমা খাতুন (৭০) ও বোন ছালমা বেগম (২৫) এগিয়ে আসলে তাদেরকেও বেধড়ক পিটানো হয়। পরে উল্লেখিতরা আহাদ মিয়ার ঘরে হামলা ভাংচুর চালিয়ে বিদেশ থেকে আনা ৬ ভরি স্বর্ণ, নগদ ৩ লাখ ২০ হাজার টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।

এদিকে, ঘরে পড়ে থাকা আহতরা ৯৯৯-এ ফোন করলে কাশিমপুর ফাড়ি পুলিশ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে পাঠায়। বিষয়টি জানতে পেরে প্রতিপক্ষরা হাসপাতালে গিয়েও তাদের উপর হামলা করে। এক পর্যায়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি থানা পুলিশকে অবগত করলে পুলিশ পৌছে তাদেরকে ২৫০ শয্যা জেলা সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

এ বিষয়ে মাধবপুর থানার (ওসি) আব্দুর রাজ্জাক জানান, বিষয়টি সম্পর্কে পুলিশ অবগত রয়েছে। থানায় এখনও কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রথম পাতা