হবিগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ড যুবদলের মতবিনিময় সভা
তারিখ: ২০-অগাস্ট-২০২২
প্রেস বিজ্ঞপ্তি \

 বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তি ও চলমান আন্দোলনকে বেগবান করার লক্ষে হবিগঞ্জ

এলাকার ২নং ওয়ার্ড যুবদলের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বাদ মাগরিব ২নং ওয়ার্ড যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ  শাহজাহান মিয়ার সভাপতিত্বে ও হবিগঞ্জ জেলা যুবদলের সহ-দপ্তর সম্পাদক শাহীন আলমের পরিচালনায় এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল কাশেম জুয়েল। বিশেষ অতিথি ছিলেন জেলা যুবদলের যুগ্ম সম্পাদক আব্দুল হান্নান জুয়েল, সাংস্কৃতিক সম্পাদক জামাল আহমেদ। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ পৌর যুবদলের আহবায়ক মুর্শেদ আলম সাজন। বিশেষ বক্তা ছিলেন হবিগঞ্জ পৌর মৎসজীবি দলের সভাপতি মোঃ তাজুল ইসলাম, হবিগঞ্জ পৌর যুবদলের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন বাদল, শামসুর রহমান জুয়েল, মোন্তকিম আহমেদ জয়নাল, তুষার রায়, জেলা যুবদলের  পৌর যুবদলের সদস্য মোবারক আহমেদ, আব্দুল হান্নান, শেখ জসিম আহমেদ।

সভায় মোঃ জয়নাল মিয়াকে সভাপতি, মোঃ রোকন আহমেদকে সাধারণ সম্পাদক, রাসেল মিয়াকে সিনিয়র সহ-সভাপতি, নাজমুল মিয়াকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সাগর মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ২নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়।

প্রথম পাতা