চুনারুঘাটে কলেজ ছাত্রীকে উত্যক্ত \ বাঁধা দেয়ায় মামাকে কুপিয়ে ক্ষত-বিক্ষত
তারিখ: ২৩-জুন-২০২২
চুনারুঘাট প্রতিনিধি \

চুনারুঘাট সরকারী কলেজের ১ম বর্ষের জনৈক এক ছাত্রীকে উত্যক্ত করার সময় বাঁধা দেয়ায় ওই ছাত্রীর মামাকে কুপিয়ে আহত করেছে বখাটেরা। গুরুতর আহত অবস্থায় মামা ইকবাল আহমেদ (৩৫) কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এসময় হামলা চালানো হয়েছে বাড়ি ঘরেও। আহত ইকবাল আহমেদ উপজেলার চানপুর বস্তির মৃত আশ্রব উল্যার পুত্র। বুধবার দুপুরে উপজেলার ৩নং দেওরগাছ ইউনিয়নের চানপুর বস্তি গ্রামের এ হামলার ঘটনা ঘটে।

আহত ইকবালের মা জানান, তার মেয়ের ঘরে নাতনি চুনারুঘাট সরকারী কলেজের ছাত্রীর কে একই গ্রামের ফিরোজ মিয়ার পুত্র শিপন প্রায়ই উত্যক্ত করতো। মেয়েটি বিরক্ত

হয়ে তার নানার বাড়িতে যাওয়া-আসা প্রায় বন্ধ করে দিয়েছে। তারপরও ছাত্রীর মামাত ভাই ছোট শিশু কে রাস্তায় চলাচলের সময় টিটকারি ও বাধা সৃষ্টি করে  এবং দুলাভাই ডাকার জন্য চাপ দেয়। বিষয়টি নিয়ে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। বুধবার দুপুরে ওই শিশু বাড়ির পার্শের দোকানে মোবাইলের কার্ড আনতে গেলে শিপন ফের তাকে দুলাভাই ডাকার জন্য রাস্তায় গতিরোধ করে। শিশুটি বাড়িতে এসে তার বাবা ইবাকল আহমেদকে কান্নাজড়িত কন্ঠে বললে, তিনি শিপনকে একটা থাপ্পর দেন। এর সুত্রে ধরে শিপনের সাথে আরো কয়েকজন মিলে ইকবালের বাড়িতে হামলা করে। এ সময় দায়ের কুপে ইবালের হাত ও পা কেটে আহত হয়। চুনারুঘাট থানার ওসি মোঃ আলী আশরাফ বলেন, অভিযোগ ফেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।