নবীগঞ্জে স্ত্রী হত্যার দায় স্বীকার করে স্বামীর স্বীকারোক্তি ॥ স্ত্রী রেফাকে ঘুমের ঔষধ সেবন করে গলায় ওড়না পেছিয়ে হত্যা করা হয়
তারিখ: ২৪-নভেম্বর-২০১৪
মোহাম্মদ নুর উদ্দিন ॥

নবীগঞ্জে স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার দায়ে আটক স্বামী রায়হান মিয়া স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দিয়েছে। গতকাল দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রশিদ আহমেদ মিলনের আদালতে ১৬৪ ধারায় ঘাতক স্বামী এই স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেয়। জবানবন্ধিতে ঘাতক রায়হান মিয়া জানায়, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে প্রথমে স্ত্রীকে ঘুমের ঔষদ সেবন করে অচেতন করে ফেলে। এর পর রাত ১২টার দিকে গলায় ওড়না পেছিয়ে হত্যা করে। এছাড়া তিনি হত্যাকান্ডের বর্ণনা দেন।

এছাড়া ঘটনার সাথে জড়িত আটক অন্য ৩ আসামীর বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছে পুলিশ। গতকাল রাতে সহকারী পুলিশ সুপার মাসুদুর রহমান মনির এর সাথে যোগাযোগ করা হলে তিনি স্বীকারোক্তিমুলক জবানবন্ধি দেয়ার বিষয়টি সমাচারকে নিশ্চিত করেন। তিনি বলেন ঘাতক রায়হান মিয়া স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবদ্ধি প্রদান করেন। উল্লেখ্য, গত শনিবার ভোরে নবীগঞ্জ উপজেলার খাগাউড়া গ্রামে রায়হান মিয়া তার স্ত্রী রেফা বেগমকে আগুনে পুড়িয়ে হত্যা করে। সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে স্বামীসহ ৪ জনকে আটক করে।

প্রথম পাতা