মহাসড়কের মাধবপুরে রাস্তায় গাছ ফেলে যানবাহনে ডাকাতি সংঘটিত
তারিখ: ১৭-মে-২০১৮
স্টাফ রিপোর্টার ॥

মাধবপুরে ঢাকা সিলেট মহাসড়কে গাছ কেটে ফেলে গাড়িতে ডাকাতি চালিয়েছে একটি সংঘবদ্ধ ডাকাতদল। এসময় ডাকাতরা যাত্রীদের কাছ থেকে মালামাল ও টাকা পয়সা লুট করে নিয়ে যায়। বুধবার ভোর রাতে মহা সড়কের রতনপুরের স্কয়ার কোম্পানি এলাকায় এ ঘটনাটি ঘটে। তবে পুলিশের দাবী কোন ডাকাতির ঘটনা ঘটেনি। রাস্তায় গাছ কাটার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছলে পালিয়ে যায় ডাকাতরা। জানা যায়, ভোর রাতে মহা সড়কের রতনপুরের স্কয়ার কোম্পানি এলাকায় গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডাকাতরা। পরে যানবাহন আটকিয়ে ডাকাতি করে তারা। এসময় বেশ কিছু গাড়ির যাত্রীদের কাছ থেকে নগদ টাকা পয়সাসহ মালামাল লুট করে নিয়ে যায় তারা। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও মাধবপুরে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছলে ডাকাতরা পালিয়ে যায়। এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা এএসআই বেলাল আহমেদ জানান, রতনপুরের স্কয়ার কোম্পানি এলাকায় ডাকাতি হচ্ছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছলে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতরা চেষ্টা চালালেও তারা ডাকাতি করতে পারেনি।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল গাছ কেটে রাস্তায় ফেলে রেখে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তবে তা সফল হয়নি।

ডাকাতির শিকার হওয়া হৃদয় আহমেদ নামে এক যুবক জানান, রাস্তায় গাছ ফেলে ওই এলাকায় ডাকাতরা বেশ কিছু গাড়িতে ডাকাতি চালিয়েছে। তারা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা পয়সা লুট করে নিয়ে গেছে।

প্রথম পাতা