চুনারুঘাটে মা-ছেলেকে পিটিয়ে আহত \ মামলা দায়ের
তারিখ: ১৫-সেপ্টেম্বর-২০২১
চুনারুঘাট প্রতিনিধি \

 চুনারুঘাট উপজেলার ২নং আহাম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি গ্রামে প্রতিপক্ষের হামলায় মা ছেলে আহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সম্প্রতি ৭জনকে আসামি করে চুনারুঘাট থানায় মামলা করা হয়েছে।

মামলা সূত্র জানায়, গত শুক্রবার বগাডুবি গ্রামের প্রবাসী জালাল মিয়া প্রতিদিনের ন্যায় খাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। রাত অনুমান ১ টায় একই গ্রামের আব্দুল কাদির শফিক, আব্দুল জলিল কুটিসহ লোকজন তার বাড়ির উঠানে প্রবেশ করে অশ্লীল ভাষায় গালি গালাজ শুরু করে। এক পর্যায়ে জালাল মিয়া দরজা খুলে বের হওয়ার সাথে সাথে প্রতিপক্ষগন বসত ঘরে প্রবেশ করে কথা কাটাকাটির মধ্যে দিয়ে  জালাল মিয়াকে মারপিট শুরু করে। এতে জালাল মিয়ার নাকে ও শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম হয়। এ সময় জালাল মিয়াকে তাদের কাছ থেকে রক্ষার জন্য তার মা নুর বিবি এগিয়ে আসলে উল্লেখিতরা তাকেও দা দিয়ে আঘাত করে রক্তাক্ত করে। এতে স্থানীয়রা আহত অবস্থায় জালাল মিয়া ও তার মা নুর বিবিকে চুনারুঘাট সদর হাসপাতালে ভর্তি করেন।

মামলায় ৫০ হাজার টাকা, দুই ভরি স্বর্ন উল্লেখিতরা চুরি করে নিয়ে যায় বলেও মামলায় উল্লেখ করেন বাদী মোঃ বিল্লাল মিয়া। ঘটনার পরেই মামলার ১নং আসামী আব্দুল কাদির শফিক ও ২নং আসামী আব্দুল জলিল কুটিকে পুলিশ গ্রেপ্তার করে।