মধ্যরাতে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে প্রাণ গেল চালকের
তারিখ: ৩-ডিসেম্বর-২০২১
স্টাফ রিপোর্টার \


ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলায় দুটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় অজ্ঞাত (৫৫) এক কাভার্ডভ্যান চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন ৩ জন। গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার গজনাইপুর  ইউনিয়নের কান্দিগাঁওয়ের গালিবনূর ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। তাৎক্ষণিক হতাহতের পরিচয় জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মধ্যরাতে সিলেট থেকে ঢাকাগামী সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো উ ১৪-১৪৭৮) ও ঢাকা থেকে সিলেটগামী ফুলকলি ফুড প্রোডাক্টসের কাভার্ডভ্যানের (ঢাকা মেট্রো ম ১১-৫৭২৯) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফুলকলি ফুড প্রোডাক্ট কাভার্ডভ্যান চালক নিহত হয়। ঘটনায় আহত হন উভয় কাভার্ডভ্যানের আরও ৩ জন।
গুরুতর আহত অবস্থায় তাঁদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এসময় প্রায় এক ঘণ্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানা-পুলিশ ও গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ও যানচলাচল স্বাভাবিক করে। শেরপুর হাইওয়ে থানা-পুলিশের ওসি নবীর হোসেন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনাস্থলে আছি, আমরা কাজ করছি।