হাসপাতালে কাতরাচ্ছে গণধর্ষণের শিকার তরুণী \ অঁধরা আসামীরা
তারিখ: ১৪-মে-২০২২
স্টাফ রিপোর্টার \
শায়েস্তাগঞ্জে প্রেমিকের সাথে দেখা করতে এসে গণধর্ষণের শিকার হয়ে থানায় মামলা করলেও এখনও কোন আসামী গ্রেপ্তার হয়নি। এদিকে, ওই তরুণী হবিগঞ্জ সদর আধুনিক হাসপতালের গাইনী ওয়ার্ডে এখনও কাতরাচ্ছে। ধর্ষণের শিকার ওই তরুণী ময়মনসিংহের ধারাকান্দা উপজেলার বাসিন্দা। সে পরিবারের সাথে ঢাকার মিরপুরে বসবাস করতো বলে জানা গেছে। এর পুর্বে বৃহস্পতিবার দিবাগত রাতে ৪ জনের নাম উল্লেখ করে চুনারুঘাট থানায় একটি মামলা দায়ের করে। গত বৃহস্পতিবার মামলাটি রুজু হলেও পুলিশ এখনও কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি। তবে পুলিশ বলছে, আসামীদের ধরতে তাদের অভিযান অব্যাহত রয়েছে। অচিরেই দোষীদের গ্রেপ্তার করে মূল 
রহস্য উন্মেচন করা হবে। এছাড়া পুলিশ প্রহরায় ভিকটিমকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে এবং দুই এক দিনের ভেতরেই মেডিকেল পরীক্ষা শেষে আদালতে জবানবন্দি গ্রহন করা হবে।  
উল্লেখ্য, প্রায় ৯ মাস পুর্বে মোবাইল ফোনের রং নাম্বারের মাধ্যমে পরিচয় হয় জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার মুদিমালের দোকানদার সাগর মিয়া (২৫) এর সাথে। ফোনের পরিচয়ের সুত্র ধরে দুজনের মধ্যে গড়ে উঠে প্রেমের সম্পর্ক। পরে সময়ে-অসময়ে বিভিন্ন বিষয়াদি নিয়ে এদের মধ্যে চলত আলাপন। সম্প্রতি সে তার প্রেমিক সাগর মিয়ার সাথে দেখা করতে হবিগঞ্জ আসে। পরে তাকে অলিপুর এলাকার একটি রুমে আটকে রেখে এবং শাহজী বাজার রাবার বাগানে তার দুই সহযোগীকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। এক পর্যায়ে তার শোর-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।