ব্রাহ্মণডুরায় সদস্য সংগ্রহ অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ জনগণের ভোটেই প্রমাণিত হয়েছে বিএনপি’র পায়ের নিচে মাটি নেই
তারিখ: ১৪-জানুয়ারী-২০১৮
স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, ব্রাহ্মণডুরা ও নূরপুর ইউনিয়নের জনগন আওয়ামী লীগ মনোনিত দুই চেয়ারম্যান প্রার্থীকে বিপুল ভোটে নির্বাচিত করে বুঝিয়ে দিয়েছেন তারা চলমান উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রাখতে চান। উভয় ইউনিয়নেই নৌকার প্রার্থী ছাড়াও আওয়ামী লীগের একাধিক প্রার্থী স্বতন্ত্র নির্বাচন করেছেন। তারপরও বিএনপির একমাত্র প্রার্থী বিপুল ভোটে পরাজিত হয়েছেন। শুধু তাই নয় বিএনপির এক চেয়ারম্যান প্রার্থীর জামানতও বাজেয়াপ্ত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় শায়েস্তাগঞ্জ উপজেলার ব্রাহ্মণডুরা ইউনিয়নে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন এবং নবনির্বাচিত চেয়ারম্যানকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এমপি আবু জাহির আরো বলেন, হবিগঞ্জ সদর উপজেলার ১১টি ইউনিয়নের মাঝে আওয়ামী লীগের চেয়ারম্যান ৯ জন, ১ জন স্বতন্ত্র আর বাকী একজন হলেন বিএনপির। জনগণের ভোটেই প্রমাণিত হবিগঞ্জে বিএনপির পায়ের নিচে মাঠি নেই। শুধু বড় বড় কথা বললেই হবে না। জনগণের ভালবাসা পেতে হলে সব সময় মানুষের পাশে থেকে তাদের উন্নয়ন কাজ করতে হবে। যেটা দেশরতœ শেখ হাসিনার নেতৃত্বে আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা করে যাচ্ছি।
এমপি আবু জাহির বলেন, বিএনপি-জামায়াত সাম্প্রদায়িক দাঙ্গা সৃষ্টি এবং দুর্নীতির মাধ্যমে বারাবার দেশকে অন্ধকারে টেলে দিয়েছে। আজ তাদের সেই ক্ষতি কাটিয়ে উঠে দেশরতœ শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছেন। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা মার্কাকে বিজয়ী করার আহবান জানান এমপি আবু জাহির। এ সময় উপস্থিত নেতাকর্মী ও সাধারণ লোকজন নৌকাকে বিজয়ী করতে একযোগে কাজ করবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। ব্রাহ্মনডুরা ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মাহবুব হোসেন চৌধুরী দিলুর সভাপতিত্বে ও সদস্য সচিব বদরুল করিম দিপনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিদ, সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া এবং নুরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া।
এছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আছকির মিয়া মেম্বার, ফরিদ মিয়া মেম্বার, আক্তার মিয়া মেম্বার প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই এমপি আবু জাহির আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন করেন। পরে সকল নেতাকর্মী প্রধান অতিথি এবং নব নির্বাচিত দুই চেয়ারম্যানকে ক্রেস্ট ও ফুলের তোড়া  প্রদান করেন। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণি-পেশার লোকজন উপস্থিত ছিলেন।