শাহজালাল উচ্চ বিদ্যালয়ে ৪ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ॥ নব নির্বাচিত অভিভাবক সদস্যদের সংবর্ধনা ও শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ
তারিখ: ৯-নভেম্বর-২০১৮
প্রেস বিজ্ঞপ্তি ॥

হবিগঞ্জ সদর উপজেলার শাহজালাল (রঃ) উচ্চ বিদ্যালয়ে ‘৪ তলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ, নব নির্বাচিত অভিভাবক সদস্যদের সংবর্ধনা ও মিলাদ মাহফিল’ অনুষ্ঠিত হয়েছে। গত বুধবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ সিরাজুল ইসলাম বাচ্চু মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তগঞ্জ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আব্দুল আহাদ ফারুক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আব্দুর রশিদ তালুকদার ইকবাল, লস্করপুর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান হিরো।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এতে প্রথমেই স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু সজল চন্দ্র দাশ,  এরপর অতিথিবৃন্দরা বিদ্যালয়ের নব নির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যদের ফুল দিয়ে বরণ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অভিভাবক সদস্য আওলাদ মিয়া, নুর আলী ও সাহেব আলী, বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আবুল হোসেন, মাঃ ইউসূফ আলী, সহঃ অধ্যাপক মাওলানা জসিম উদ্দিন, মোহাম্মদ আলী মুন্সি, মুখলিছুর রহমান, আলী আজগর, আঃ বারিক, সাদত আলী, সৈয়দ আলী, বাবু চিত্তরঞ্জন পাল, আব্দুস শহীদ, নুর আলী (তহশিলদার) ও রজব আলী প্রমূখ। সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষার মান উন্নয়নে কাজ করছেন। হবিগঞ্জ সদর-লাখাই- শায়েস্তাগঞ্জ উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ভিত্তি প্রস্তর স্থাপন ও উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অচিরেই শাহজালাল উচ্চ বিদ্যালয়কে কলেজ রূপান্তরিত করা হবে এবং বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে সর্বাত্মক প্রচেষ্টা থাকবে। পরে তিনি নেতাবৃন্দকে সাথে নিয়ে বিদ্যালয়ে নতুন ৪ তালা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এদিকে, এমপি আবু জাহিরের কাছে ইউনিয়নের সর্বস্তরের মানুষের দীর্ঘদিনের দাবী এলাকাবাসীর পক্ষে মোঃ সিরাজুল ইসলাম বাচ্চু মিয়া ‘দক্ষিন চরহামুয়া গ্রামে খোয়াই নদীর উপরে একটি ব্রীজ নির্মাণ, শাহজালাল উচ্চ বিদ্যালয় থেকে সাবেক চেয়ারম্যান মরহুম ফরিদ মিয়া বাড়ি পর্যন্ত রাস্তা, পাল বাড়ি থেকে দক্ষিন দিকে পুরাতন খেওয়াঘাট হয়ে সাবেক চেয়ারম্যান হাজী আঃ মজিদের বাড়ি পর্যন্ত রাস্তা, চরহামুয়া থেকে ফজর আলীর বাড়ির ঘোদারাঘাট  পর্যন্ত রাস্তা, আদ্যপাশা থেকে বিশ্বরোড পর্যন্ত রাস্তা, বৈদ্যের বাজার থেকে মরহুম রজিম আলী বাড়ি পর্যন্ত রাস্তা, উত্তর সুঘরের রাস্তা, দক্ষিন সুঘর প্রাইমারী স্কুলের রাস্তা, শাহজালাল উচ্চ বিদ্যালয় থেকে বনগাও বড়-বাড়ি পর্যন্ত রাস্তা ও কটিয়াদি বাজার থেকে সুলতানশী গ্রামের রাস্তা, পাকরণ কাজের দাবী জানান।





প্রথম পাতা
শেষ পাতা