পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির ॥ যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন হবিগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদ নূরুল আমীন
তারিখ: ১৫-জানুয়ারী-২০২০
স্টাফ রিপোর্টার ॥

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন হবিগঞ্জের কৃতি সন্তান মোহাম্মদ নূরুল আমীন। তিনি হবিগঞ্জের বানিয়াচং উপজেলার মুরাদপুর গ্রামের মাস্টার মমদু মিয়ার পুত্র। বর্তমানে তিনি ডিএমপি ঢাকা ওয়ারী জোনে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে কর্মরত রয়েছেন।

এদিকে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নূরুল আমীন চাকরিতে যোগদানের পর থেকেই দক্ষতার সাথে কাজ করে আসছেন। নিরাপদ সড়ক চাই আন্দোলনে তিনি গান গেয়ে ছাত্রছাত্রীদের মন জয় করে সকলের প্রশংসা পান। তিনি কর্মজীবনের পাশাপাশি তার নিজ এলাকায় সামাজিক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। সর্বশেষ তিনি অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজসহ কর্মদক্ষতার স্বীকৃতি স্বরুপ পিপিএম (সেবা) পদক পেয়েছেন। এছাড়াও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ নূরুল আমীন জনবান্ধব পুলিশিং, কর্মদক্ষতা ও বিরোধ নিষ্পত্তিসহ জনকল্যাণে কাজ করায় পরপর ৩ বার ঢাকা মেট্রোপলিটন পুলিশের শ্রেষ্ঠ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) নির্বাচিত হয়েছেন।