দ্রুতই চাঞ্চল্যর এ ঘটনার রহস্য উৎঘাটন করা হবে বলছে পুলিশ ॥ শহরতলীর তেঘরিয়ায় স্কুল ছাত্র ইসমাইল হত্যাকান্ডের ঘটনায় মামলা
তারিখ: ১৫-জানুয়ারী-২০২০
স্টাফ রিপোর্টার ॥

হবিগঞ্জ সদর উপজেলার তেঘরিয়ায় স্কুলছাত্র ইসমাইল হোসেন বিদয় (১২) হত্যাকান্ডের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে নিহত স্কুলছাত্রের চাচা টেনু মিয়া বাদি হয়ে অজ্ঞাত ৭/৮জনকে আসামী করে হবিগঞ্জ সদর থানায় মামলাটি দায়ের করেন। ইসমাইল হোসেন সদর উপজেলার উত্তর তেঘরিয়া গ্রামের সৌদি প্রবাসী ফারুক মিয়ার ছেলে ও তেঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র। এদিকে, এ ঘটনায় বেশ কয়েকজনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। তদন্তের স্বার্থে পুলিশ তাদের পরিচয় প্রকাশ করেনি। তবে খুব দ্রুতই এ চাঞ্চল্যকর ঘটনার রহস্য উৎঘাটন করা সম্ভব হবে বলে জানিয়েছে পুলিশ। নিহত স্কুলছাত্রের পিতা ফারুক মিয়া বলেন, যারা আমার অবুঝ শিশু-সন্তানকে নির্মামভাবে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই। তাদের ফাঁসি দিলে আমার সন্তানের আত্মা শান্তি পাবে।

প্রসঙ্গত, গত সোমবার দুপুর ১২ টায় স্থানীয় লোকজন তার লাশ দেখে সদর থানায় খবর দিলে ওসি মোঃ মাসুক আলীর নেতৃত্বে ওসি অপারেশন দৌস মোহাম্মদসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশের সুরতহাল তৈরি করে সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় ঘটনাস্থলে শত-শত উৎসুক জনতা ভীড় জমায়।