নবীগঞ্জে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা খুন
তারিখ: ৩০-মে-২০২০
নবীগঞ্জ প্রতিনিধি ॥

নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উমরপুর গ্রামে পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে ভাতিজার হাতে চাচা হাজী আইয়ুব মিয়া (৭০) খুন হয়েছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি সংগঠিত হয়েছে গত রবিবার দুপুর ১১ টায়। ঘটনার খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ লাশ উদ্বার করে ময়নাতদন্ত রিপোর্টের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, উপজেলার উমরপুর গ্রামের পুকুরে মাছ চাষকে কেন্দ্র করে আবুল হোসেন ও চাচাতো ভাই জিতু মিয়ার মধ্যে বেশ কিছু দিন যাবত বিরোধ চলে আসছিল। এই বিরোধীয় অবস্থায় গত রবিবার বেলা ১১ টার দিকে জিতু মিয়া তার লোকজন নিয়ে বিরোধীয় ওই পুকুরে জাল ফেলে মাছ ধরতে যায়। এ সময় মারদাঙ্গা না হওয়ার জন্য দু’পক্ষেরই মুরব্বি (চাচা) আইয়ুব মিয়া পুকুরপাড়ে গিয়ে মাছ না ধরতে বলেন। এবং পরে বিষয়টি গ্রামের মুরব্বিয়ান সালিশের মাধ্যমে দেখা হবে বলেন। এ নিয়ে চাচা আইয়ুব মিয়ার সাথে ভাতিজা জিতু মিয়ার বাকবিত-া হয়। এক পর্যায়ে রেগে জিতু মিয়া চাচা আইয়ুব মিয়া পুকুরপাড়ের ঘাটলার মধ্যে সজোরে ধাক্কা মেরে ফেলে দেয়। এতে তিনি ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। সাথে সাথে তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মো. আজিজুর রহমান বলেন, ঘটনার খবর পেয়ে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। তদন্ত চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

প্রথম পাতা