শহরে সিনেমাহল এলাকায় চা দোকানীর মেয়েকে ধর্ষণের চেষ্টা
তারিখ: ১৩-জানুয়ারী-২০২১
স্টাফ রিপোর্টার ॥

শহরের সিনেমা হল এলাকার এক চা দোকানীর মেয়েকে (১৫) ধর্ষণের চেষ্টা চালিয়েছে দুই ব্যক্তি। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরীর বাবা হবিগঞ্জ সদর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ব্যাপারে বিচারপ্রার্থী হওয়ায় উল্টো ভুক্তভোগী পরিবারের উপর হামলা চালানোর চেষ্টা করে অভিযুক্তরা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত সোমবার রাত ৮টার দিকে তিনকোণা পুকুরপাড় এলাকার পান-সিগারেট বিক্রেতা ও শহরতলীর এড়ালিয়া গ্রামের বাসিন্দা ফারুক মিয়া (৫০) ওই চা দোকানীর বাসায় যায়। এ সময় বাসায় কেউ না থাকার সুবাধে তার মেয়ে জে কে এন্ড এইচকে স্কুলের ৮ম শ্রেণির ছাত্রীকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে সে ব্যার্থ হয়ে বাসা থেকে বের হয়ে যায়। কিছুক্ষণ পর রাজনগর এলাকার মৃত নূরুল আমীনের ছেলে হাফিজ মিয়া তার বাসায় গিয়ে বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় তার চিৎকারে ওই কিশোরীর বড় বোন এগিয়ে আসলে সেও পালিয়ে যায়।

এ ব্যাপারে ওই কিশোরীর বাবা এলাকার ময়-মুরব্বিদের বিষয়টি জানালে ক্ষিপ্ত হয়ে উঠে অভিযুক্তরা। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ফারুক মিয়া, তার ছেলে রূপন ও জীবন ওই চা দোকানীর উপর হামলা চালায়। এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে। গতকাল রাতে এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানায় লিখিত অভিযোগ দেন কিশোরীর বাবা।