হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের নির্বাচিত নেতৃবৃন্দের শপথ
তারিখ: ১৩-জানুয়ারী-২০২১
প্রেস বিজ্ঞপ্তি ॥

হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে নব-নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বিকালে শহরের জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজ মাঠে এই শপথ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রকিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ মটর মালিক গ্রুপের সভাপতি ফজলুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, জে কে এন্ড এইচ কে হাইস্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম চৌধুরী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, সদস্য আহমদ চৌধুরী সায়েদ, মোজাম্মেল হোসেন, হবিগঞ্জ-সিলেট রোডের লাইন সেক্রেটারী জিতু মিয়া, মাইক্রোবাস আঞ্চলিক কমিটির নেতা নুরুল আমিন লালন প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি ইয়াদুল হোসেন। সার্বিক পরিচালনায় ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রকিক ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক, সিলেট বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এবং নির্বাচন পরিচালনা উপ-কমিটির প্রধান কমিশনার সজিব আলী।