পাচঁ শতাধিক এতিমের মাঝে পুলিশ সুপার’র ইফতার সামগ্রী বিতরণ
তারিখ: ২০-এপ্রিল-২০২১
নবীগঞ্জ প্রতিনিধি \

হবিগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা’র ব্যক্তিগত উদ্যেগে নবীগঞ্জ উপজেলার এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন। গতকাল সোমবার দুপুরের বিভিন্ন মাদ্রাসায় তিনি নিজে গিয়ে এই খাদ্য সামগ্রী পৌছেঁ দেন। ৫ম রমজানে সদর উপজেলার সকল এতিম মাদ্রাসা ও আশ্রয়ন কেন্দ্রগুলোতে ইফতার সামগ্রী বিতরণের মাধ্যমে কর্মসূচি শুরু করেন। গতকাল সোমবার দুপুরে তিনি নবীগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় নবীগঞ্জ উপজেলার ১২টি মাদ্রাসার প্রায় ৫ শতাধিক এতিম ছাত্র-ছাত্রীদের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। পর্যায়ক্রমে জেলার সকল উপজেলায় তিনি এই খাদ্য সামগ্রী পৌছে দিবেন বলে জানিয়েছেন।

খাদ্য সামগ্রী বিতরণকালে পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা বলেন, প্রতি বছর রমজান মাসে আমি জেলা কর্মরত পুলিশের সহযোগিতা নিয়ে নিজ অর্থায়নে মাদ্রাসার এতিম ছাত্র-ছাত্রদীর মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করার চেষ্টা করি। রমজানে এতিম শিশুদের মাঝে ইফতার দিতে পেরে অত্যন্ত আনন্দিত আমি।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, লেখাপড়া শিখেই মানুষ হওয়া যায় না। মানুষ হতে হলে কঠোর পরিশ্রম করতে হয় তাহলে ওসি, ডিসি, এসপি, ডাক্তার ও ম্যাজেস্ট্রিট হওয়া যায়। তোমরা আমাদের দেশের আগামীর ভবিষ্যৎ মনযোগ দিয়ে পড়াশুনা করে দেশের বড় আলেম, উলামা, ইসলামী চিন্তাবিদ, গবেষক এবং ইসলামী দ্বীনের শিক্ষায় ভুমিকা রাখবে।

এসময় উপস্থিত ছিলেন, নবীগঞ্জ-বাহুবল সার্কেল এএসপি পারভেজ আলম চৌধুরী, নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ ডালিম আহমেদ, ওসি (তদন্ত) আমিনুল ইসলাম, ওসি (অপারেশন) আব্দুল কাইয়ূম প্রমূখ।

প্রথম পাতা