মাধবপুরে রাস্তা নিয়ে সংঘর্ষ প্রতিপক্ষের হামলায় আহত ৪
তারিখ: ২৬-এপ্রিল-২০২৪
মাধবপুর প্রতিনিধি \

মাধবপুরে চলাচলের রাস্তা নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছেন। গত বুধবার দুপুরে উপজেলার কৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। আহতরা হলেন, বহরা ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মজিবুর রহমান প্রদীপ (৫০), সাইফুর রহমান সুমন (৩৩), মশিউর রহমান জুয়েল (২৫), মুখলেছুর রহমান তুহিন (২৩)।
জানা যায়, কৃষ্ণপুর গ্রামের মজিবুর রহমান প্রদীপ মিয়া এবং বাচ্চু মিয়ার মধ্যে রাস্তায় চলাচল নিয়ে বিরোধ চলছিল। গত কয়েক বছর পূর্বে মজিবুর রহমান প্রদীপ এর চলাচল রাস্তা বন্ধ করে দেয় বাচ্চু মিয়ার লোকজন। গত বুধবার (২৪ এপ্রিল) দুপুরে বিকল্প পথ স্থানীয় বাসিন্দা নিজাম খান এর নিজস্ব পুকুর পাড় দিয়ে মজিবুর রহমান প্রদীপ এর লোকজন চলাচল করলে বাচ্চু মিয়ার লোকজন ক্ষিপ্ত হয়ে উঠে এবং রাস্তাটি দিয়ে বন্ধ করে দেয়। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। এতে উল্লেখিতরা আহত হন। আহতদের ব্রাহ্মণবাড়িয়া ও মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে মজিবুর রহমান প্রদীপ বাদি হয়ে মাধবপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই হুমায়ুন কবির অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি সকালে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি তদন্ত করেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।