চুনারুঘাটের খদ্দের মানিক মিয়ার আস্তানা থেকে যুবতীসহ আটক ৩
তারিখ: ২৭-জুলাই-২০২৪
স্টাফ রিপোর্টার ॥

 চুনারুঘাট উপজেলার শিমুলতলা গ্রামে খদ্দের মানিক মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। গতকাল শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে জনতা মানিক মিয়ার বাড়ি ঘেরাও করে। এ সময় তার বাড়ীতে খদ্দের এক যুবক ও দেহ ব্যবসায়ী যুবতীকে পাওয়া যায়। পরে তাদের উত্তম-মধ্যম দিয়ে চুনারুঘাট থানায় সোপর্দ করেন জনতা। 
তারা হলেন, কুমিল্লার কৃষ্ণপুর গ্রামের মৃত আবুল হোসেনের মেয়ে মনি আক্তার (২০) ও উপজেলার আহমদাবাদ ইউনিয়নের চৈচরী গ্রামের মৃত মনির খান এর ছেলে আলী আহম্মদ (৫৫)।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে খদ্দের মানিক মিয়ার বাড়িতে কুমিল্লার কৃষ্ণপুর গ্রামের যুবতী মনি আক্তারকে নিয়ে রাত্রী যাপন করে উপজেলার চৈচরী গ্রামের আলী আহম্মদ। সকালে জনতা বিষয়টি আচ করতে পেরে মানিক মিয়ার বাড়ী ঘেরাও করে। এ সময় ওই যুবতীসহ তাদেরকে আটক করা হয়। পরে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবগত করে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে চুনারুঘাট থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে তাদেরকে আটক করে নিয়ে আসে।  
এ ব্যাপারে চুনারুঘাট থানার এসআই খুর্শেদ আলমের সাথে যোগাযোগ করলে তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। পরে পুলিশ বাদী হয়ে মামলা দিয়ে তাদেরকে আদালতে প্রেরণ করে।