চেয়ারম্যান আব্দুর রহিম এর স্মরণে জেলা আওয়ামী লীগের মিলাদ
তারিখ: ২৭-জুলাই-২০২৪
স্টাফ রিপোর্টার ॥

 হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ নেতা ও রিচি ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুর রহিম এর স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ জুমআ শহরের চৌধুরীবাজার জামে মসজিদে এ মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করে জেলা আওয়ামী লীগ।
মিলাদ ও দোয়ার প্রাক্কালে জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। তিনি উপস্থিত মুসল্লীয়ানের উদ্দেশ্যে মরহুম আব্দুর রহিম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া কামনা করেছেন।
এরপর দেশজুড়ে চলমান কারফিউয়ের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে চৌধুরীবাজার জামে মসজিদ প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দুই শতাধিক অস্বচ্ছল মানুষের মধ্যে তৃতীয় দিনের মতো খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
বিএনপি-জামায়াতের দ্বারা সংগঠিত আগুন-সন্ত্রাসের উদাহরণ টেনে খাদ্যসামগ্রী বিতরণকালে এমপি আবু জাহির বলেন, “এই রাজনৈতিক দল দেশের মানুষের জন্য ক্ষতিকর। তারা মানুষ হত্যা করে ক্ষমতায় যেতে চায়।” তিনি বিএনপি-জামায়াতের অপকর্মের ব্যাপারে সকলকে সাজগ থাকার আহবান জানিয়েছেন।
মিলাদ মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সহ সভাপতি অ্যাডভোকেট মনোয়ার আলী, অ্যাডভোকেট প্রবাল মোদক, যুগ্ম সাধারণ সম্পাদক ও হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, অ্যাডভোকেট লুৎফুর রহমান তালুকদার, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, অ্যাডভোকেট সুলতান মাহমুদ, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক একেএম মঈন উদ্দিন চৌধুরী সুমন, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ব্যারিস্টার মোঃ ইফাত জামিল, জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ সাইফ ই রহমান তন্ময়, মরহুম আব্দুর রহিম এর বড় সন্তান আব্দুর রকিব রনি, ছোট সন্তান ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন প্রমুখ।