পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ॥ থানায় মামলা ॥ চুনারুঘাটে গর্ভধারণী মাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে কুলাঙ্গার পুত্র
তারিখ: ২৬-নভেম্বর-২০১৪
ইসমাঈল হোসেন বাচ্চু/এমএ আউয়াল, চুনারুঘাট ॥

চুনারুঘাটে পৈত্রিক সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে গর্ভধারনী মাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করেছে এক কুলাঙ্গার পুত্র। নিহত হলো উপজেলার তারাসুল গ্রামের হালিমা বাণু (৬০)। নিহত হালিমা বাণু রাণীগাঁও ইউনিয়নের মিরাশী গ্রামের মহরম আলী ওরপে ডুপি লাগাউরার স্ত্রী। স্থানীয় সূত্রে জানা যায়- মিরাশী গ্রামের হালিমা বেগমের সঙ্গে পারিবারিক জমি নিয়ে তার ছেলে সফিক মিয়ার পূর্ব বিরোধ ছিল। সফিকের নির্যাতন থেকে বাঁচতে হালিমা সাত দিন আগে একই উপজেলার রাজাকোণা গ্রামে দূর সম্পর্কের এক আত্মীয়ের বাড়িতে পালিয়ে যান। গতকাল মঙ্গলবার সকালে তিনি বাড়িতে ফিরে আসার পথে বাড়ির প্রায় ১ কিলোমিটার দূরে তারাসুল গ্রামের আজগর আলীর বাড়ির কাছের রাস্তায় ছেলে সফিকের সঙ্গে দেখা হয়। এ সময় সফিক উত্তেজিত কোন কিছু বুঝে উঠার আগেই তার হাতে থাকা ধান কাটার কাঁচি দিয়ে হালিমার পেটে কুপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই হালিমা বানু মারা যায়। এ সময় সফিক তার মায়ের লাশ গ্রামের বাড়িতে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে চুনারুঘাট থানা পুলিশ হালিমার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।

এদিকে নিহতের মেয়ে বাদী হয়ে ঘাতক সফিক মিয়াকে আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অমূল্য কুমার চৌধুরী জানান- নিহত হালিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুিলশ সফিক মিয়াকে আটক করতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

প্রথম পাতা
শেষ পাতা